Doinik Bangla Khobor

একাদিক ভূয়া অনলাইনে সিলেটের এক সিনিয়র সাংবাদিকে নিয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ !! তীব্র নিন্দা

নিজস্ব প্রতিবেদক।। 
একাদিক ভূয়া অনলাইনে সিলেটের এক সিনিয়র সাংবকাদিক নিয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশে তীব্র নিন্দা প্রকাশ করেছেন সিলেটের মুলধারার সচেতন সাংবাদিকবৃন্দ।
সূত্রে জানা যায় জাতীয় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ফাউন্ডেশন  কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান, হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব  এর প্রতিষ্ঠাতা,দৈনিক বাংলাদেশ সমাচার এর সিনিয়র প্রতিনিধি, দৈনিক মুক্তি সমাচার এর মফস্বল সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও মানবাধিকার কর্মী সিলেটের পরিচিত মুখ   তোফায়েল আহমদ এর নামে মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়ে দৈনিক বিকাল বার্তা, চ্যানেল ২৬, সাপ্তাহিক নব দিগন্ত, জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন নামক সংগঠন এর সভাপতি নামে বেনামে পত্রিকার  সম্পাদক তার ফেইসবুক আইডিতে প্রচারনারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হযরত শাহজালাল রহঃ প্রেসক্লাব,জাতীয় সাংবাদিক নির্যাতন প্রতিরোধ ফাউন্ডেশন সহ বেশ কয়টি সংগঠন এর  সভাপতি, সাধারন সম্পাদক সহ সকল নেতৃবৃন্দ।  সংগঠন গুলোর নেতৃবৃন্দ এক বিবৃতিতে বলেন, সাইফুল জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশন নামে একটি সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান দাবী করে সিলেট বিভাগীয় কমিটির সভাপতি বানানো হয় তোফায়েল আহমদকে। তারই ধারাবাহিকতায় সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আশাহীদ আলী আশার সাথে পরিচয় হয় সাইফুল ইসলামের। সাইফুল,আশাহীদ আলী আশাকে ঢাকায় তার মতিঝিলের অফিসে নিয়ে গিয়ে নূহ, ও এনাম নামে দু‘জন লোক ভাড়া করে এনে আশাহীদ আলী আশার পারিবারিক সমস্যা সমাধান করে দিবেন বললে আশাহীদ আলী আশা সরল বিশ্বাসে ৫০,০০০/- পঞাশ হাজার টাকা সাইফুল ইসলামের কাছে দিলে সাইফুল ইসলাম সেই টাকার বিনিময়ে কাজ করে দিবেন দিচ্ছি বলে সময় অতিবাহিত করতে থাকেন।
আশাহীদ আলী আশা বিষয়টি সিলেট বিভাগীয় কমিটির সভাপতি তোফায়েল আহমদ কে জানালে তোফায়েল আহমদ বিষয়টি সাইফুল ইসলামকে বললে সাইফুল ইসলাম উত্তেজিত হয়ে কথা বলেন এতে তোফায়েল জানান আমি আপনার পত্রিকা বা সংগঠন কোনটায় কাজ করবো না যদি আশাহীদ আলী আশার টাকা ফেরত না দেন। তখন সাইফুল ও তোফায়েলের মধ্যে দ্বন্দের সৃষ্টি হলে বিষয়টি নিয়ে বারবার মতিঝিলের সাইফুল ইসলামের অফিসে আশাকে নিয়ে গেলে দ্বন্দ চরম পর্যায়ে  পৌছায়। তাই ইদানীং সম্পাদক সাইফুল ইসলাম যে মানহানীকর পোষ্ট দিতেছেন তা সাংবাদিক সমাজে অত্যান্ত নিন্দনীয় বলে উল্লেখ করেন সাংবাদিক তোফেল আহমদ। হযরত শাহজালাল রহঃ প্রেসসক্লাব এর সকল সাংবাদিক বৃন্দ এ সকল ঘৃন্য কাজের জন্য তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।