Doinik Bangla Khobor

কুমিল্লা মডার্ণ হসপিটালের আয়োজনে বিশ্ব হার্ট দিবস পালিত

কুমিল্লা প্রতিনিধি।।

“হৃদয় দিয়ে কর্মদ্যোগ গ্রহন করুন” এই শ্লোগানে বিশ্ব র্হাট দিবস উপলক্ষ্যে কুমিল্লা মডার্ণ হসপিটালের আয়োজনে দিনব্যাপী কর্মসূচী পালিত হয়েছে।

সকাল ভোরে কুমিল্লা নগর উদ্যানে প্রাতঃভ্রমণে আসা জনসাধানের ফ্রি বিপি ও সুগার টেস্ট করা হয়। পরে হাসপাতাল প্রাঙ্গনে কার্ডিয়াক রোগ সম্পর্কে সচেতনতামূলক আলোচনা অনুষ্ঠিত । প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন মালোয়েশি মার্শা ইউনিভার্সিটির প্রফের মেজর অবঃ ডা. আাবুল বাশার। কুমিল্লা শাকতলা মডার্ণ হসপিটাল প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষীন করে আবার হসপিটালে এসে শেষ হয়। বিকালে হসপিটালে ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগীদের সেবা ও ৫০% ছাড়ে সকল পরীক্ষা করা হয়।
হসপিটালের ব্যাবস্থাপনা পরিচালক মজিবুর রহমানের পরিচালনায় র‌্যালীতে উপস্থিত ছিলেন প্রফেসর মাহাবুবুল ইসলাম মজুমদার, ডা. বেলাল হোসেন, ডা. কামরুল হাসান, প্রফেসর আবুল বাশার, মেজর অবঃ ডা. আাবুল বাশার, ডা. মোশতাক আহম্মেদ, ডা সাজেদুর রহমান, ডা. সফিকুর রহমান, ডা. রাশেদুজ্জামান রাজিব, ডা. আবুল হাসনাত ভ’ইয়াসহ মডার্ণ হসপিটালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

মেডিকেল ক্যাম্পে সেবা প্রদান করেন অধ্যাপক ডা. আব্দুল্লাহ শাহরিয়ার, ডা. মোঃ বেলাল হোসেন, ডা. কাজী ফাহিম মজুমদার ও ডা. মোঃ কামরুল হাসান।