Doinik Bangla Khobor

ঢাকার ওয়ারী প্রেসক্লাবের উদ্যোগে ১৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মোঃ জুয়েল রানা
রাজধানী ওয়ারী প্রেসক্লাবের উদ্যোগে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১ এপ্রিল) বেলা ১টায় ওয়ারী থানার সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে বিভিন্ন মহল্লার উপকারভোগী মানুষদের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক দিনপ্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ শফিকুল ইসলাম সাদ্দাম ও অত্র ক্লাবের কার্যকারী সভাপতি রানা আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন ওয়ারী প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি নাসির উদ্দিন মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন হাওলাদার, দফতর সম্পাদক আকাশ সিকদার, কার্যনির্বাহী সদস্য মো.মনিরুজ্জামান, ফারজানা আক্তার মনি, শরিফুল হক, কামাল উদ্দিন জ্যাকি, মো.মিজান মাদবর, লিজা আক্তার, মেঘলা আক্তার, দেলোয়ার হোসেন প্রমূখ। এছাড়াও সার্বিক সহযোগীতা করেন ওয়ারী প্রেসক্লাব এর সম্মানিত উপদেষ্টাগণ মো.হারুন অর রশিদ, এড. রাশেদ উদ্দিন এবং ওয়ারী স্থানীয় ব্যাক্তিবর্গ।

ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাদ্দাম বলেন, ক্লাবের সকল সদস্যদের ব্যক্তিগত উদ্যোগে এবং সার্বিক সহযোগিতায় অন্তত ১৫০ জন সুবিধাভোগীদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়েছে। এতে প্রতিজনকে চাল, ডাল, পেঁয়াজ ও আলু দেয়া হয়েছে।