Doinik Bangla Khobor

দুর্গাপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক।।

রাজশাহীর দুর্গাপুরে পঞ্চম শ্রেনীর স্কুল ছাত্রীকে (১২) ধর্ষণ চেষ্টা মামলার অভিযোগে আসামি আনছার আলীকে (৪৮) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাকে নাটোরের লালপুর থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আনছার আলী মৃত ইয়াদ আলীর ছেলে সে উপজেলার হোজা-কাটানীপাড়া এলাকার বাসিন্দা। এর আগে, গত ৫ সেপ্টেম্বর ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে দুর্গাপুর থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহার সুত্রে জানাযায়, ওই স্কুল ছাত্রীর মা ডাল মিলে দিনমজুর শ্রমিকের কাজ করেন৷ প্রতিবেশী হওয়ার সুবাদে শিশুটিকে ৫০০ টাকার লোভ দেখিয়ে আসামি আনছার তার বসতঘরে ডেকে নিয়ে বিবস্ত্র করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। পরে শিশুটি চিৎকার করে বিবস্ত্র অবস্থায় লম্পট আনছারে বাড়ি থেকে দৌড়ে পালিয়ে কান্নাকাটি শুরু করেন। এমতবস্থায় পাশের বাড়ির লোকজন ছুটে আসে।

মামলার বাদি চায়না বেগম বলেন, আনছার আলীর কুপ্রস্তাবে রাজি না হওয়ার কারনে আমার মেয়েকে ধর্ষণ চেষ্টা করে। গতকাল সে গ্রেপ্তারের পর আমাকে বিভিন্ন মারফত প্রান নাশের হুমকি দিচ্ছে। বর্তমানে আমি ও আমার মেয়ের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাসুদ পারভেজ। তিনি বলেন, অভিযান চালিয়ে ধর্ষণ চেষ্টা মামলার আসামি আনছার আলীকে নাটোরে লালপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। পরে থানা হেফাজত থেকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।