ফরিদপুরের মধুখালীতে দেশের বিভিন্ন স্থানে শিক্ষক নির্যাতন ও হত্যার প্রতিবাদে শিক্ষকদের মানববন্ধন

অপরাধ

পার্থ রায়, মধুখালী(ফরিদপুর)থেকে :
শুক্রবার (০১জুলাই)ফরিদপুরের মধুখালীতে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী রেলগেট এলাকায় সকাল সাড়ে নয়টা থেকে সাড়ে দশটা পর্যন্ত এক ঘন্টাব্যাপী, সাভারে কলেজ শিক্ষক প্রভাষক উৎপল কুমার সরকারকে নির্মমভাবে হত্যা ও নড়াইলে অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে গলায় জুতার মালা পড়িয়ে লাঞ্ছিত করা সহ দেশের বিভিন্ন স্থানে শিক্ষক নির্যাতনের প্রতিবাদ ও অপরাধিদের গ্রেফতার পরবর্তী বিচারের দাবীতে মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ পরিষদ মধুখালী উপজেলা শাখার আয়োজনে বাংলাদেশ যুব ইউনিয়ন ও উদীচী শিল্পী গোষ্ঠী সহ বিভিন্ন সংগঠনের অংশ গ্রহনে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
বাংলাদেশ শিক্ষক-কর্মচারী কল্যাণ পরিষদের উপজেলা সভাপতি মো. নাজির হোসেন মৃধার সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক বাগাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রজব আলী মোল্যা, মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ফরিদুল মনসুর, সিনিয়র সাংবাদিক মো. নজরুল ইসলাম, অধ্যাপক গোলাম ফারুক, শিক্ষক কবিরুল আলম, রামদিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দিলখুস আরা, মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয়ের সহ প্রধান শিক্ষক মো. মনিরুজ্জামান মামুন, উদীচী শিল্পী গোষ্ঠির উপজেলা সাধারন সম্পাদক উৎপল কুমার ভৌমিক, যুব ইউনিয়ন মধুখালী শাখার সভাপতি শাহ কুতুবুজ্জামান, কালপোহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম প্রমুখ।
বক্তরা সারাদেশে শিক্ষক নির্যাতন বন্ধ ও সাভারে শিক্ষক হত্যা ও নড়াইলে শিক্ষক লাঞ্ছিত। করার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published.