Doinik Bangla Khobor

বাউফল সরকারি কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি।।

পটুয়াখালীর বাউফল উপজেলার সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন পটুয়াখালীর জেলা প্রশাসক। ২৫ সেপ্টেম্বর ( বুধবার) বিকাল ৪টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মো: বশির গাজীর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক আবু হাসনাত মোহাম্মদ আরেফীন। বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার মোঃ আনোয়ার জাহিদ ।

প্রধান অতিথি জেলা প্রশাসক বলেন, ছাত্র আন্দোলনের মাধ্যমে ফ্যাসিবাদ সরকারের পতন হয়েছে। বাংলাদেশে আর দূর্নীতি হবে না। মানুষেরা রাগের সহিত ৫ আগষ্ট থেকে এলাকায় ভাংগচুর , চাঁদাবাজি,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষকদের সাথে খারাপ আচারন যা কিছু হয়েছে এখন থেকে সবাইকে ফিরে আসতে হবে। কারো বিরুদ্ধে সু-নিদিষ্ট কোন অভিযোগ থাকে আইনের মাধ্যমে তদন্ত করে বিচার করা হবে। কিন্তু আইন কেহর হাতে নেওয়া যাবে না। পিছনে যা হয়েছে এখন থেকে যেন না হয় তার প্রতি ছাত্র প্রতিনিধি ও সকল রাজনৈতিক নেতৃবৃন্দদের প্রতি অনুরোধ করেন। শিক্ষার্থীদের লেখাপাড়ার প্রতি মনোযোগ দিতে বলেন। এরপর যদি কেহ আইন হাতে নেন বা অন্যায় ভাবে কাউকে হয়রানি করা হয় সে যে দলেরই হউক তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

মতবিনিময় উপস্থিত ছিলেন, সরকারি কর্মকর্তা, ছাত্র আন্দোলনের প্রতিনিধি, উপজেলা বিএনপি, জামায়াতে ইসলামী বাংলাদেশ, খেলাফত মজলিস, ইসলামী শাসনতন্ত্র, হেফাজত ইসলাম, জাতীয় পাটি, শিক্ষক,সাংবাদিক,এনজিও প্রতিনিধি,ইমাম, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ত্রক্য পরিষদের প্রতিনিধসহ সূধীজন।