Doinik Bangla Khobor

রামপালে পুলিশের অভিযানে অস্ত্র ও গুলি উদ্ধার, আটক ৫

রামপাল প্রতিনিধি।। 

বাগেরহাটের রামপালে থানা পুলিশের অভিযানে দুইটি পাইপগান ও ছয় রাউন্ড গুলিসহ চার সন্ত্রাসীকে আটক করেছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের পূর্বক আদালতে পাঠানো হয়েছে। আটক ও আদালতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছেন রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস।

আটককৃতরা হলেন- খুলনা জেলার দৌলতপুর থানার মহেশ্বরপাশা এলাকার মতলেব শেখের ছেলে হুমায়ুন কবির হুমা (৩৬), রমজান ঢালীর ছেলে ইসতিয়াক শাহারিয়ার(২৩), কাজী নুরুল ইসলামের ছেলে কাজী রায়হান (২১), ওবায়দুর রহমানের ছেলে মোঃ আসিফ মোল্লা(২০) ও আলমগীর হোসেনের ছেলে মোঃ ইমন হাওলাদার(২১)।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, গতকাল বুধবার সন্ধ্যায় উপজেলার ফয়লা বাজার এলাকা থেকে ফয়লাহাট পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর আনসার আলীর নেতৃত্বে পুলিশের একটি দল তাদের সন্দেহজনকভাবে আটক করে। তাদের সাথে থাকা দুটি মোটরসাইকেল ফাঁড়িতে নিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা অবৈধ অস্ত্র ও গুলির কথা স্বীকার করে। এরপর তাদের সাথে নিয়ে থানা পুলিশের একটি চৌকস দল উপজেলার ভাগা বাজার সংলগ্ন জনৈক সাইফুলের ভাড়া বাসায় অভিযান চালায়। এসময় ভাড়া বাড়িতে থাকা টিনের ট্রাঙ্কের ভেতর থেকে কালো রংয়ের ব্যাগে থাকা দেশীয় তৈরী দুইটি টি পাইপগান খোলা অবস্থায় পাওয়া যায়। এছাড়াও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ওসি সোমেন দাস আরো জানান, আসামিরা ভাগা এলাকার সাইফুলের ভাড়া বাড়িতে ঘর ভাড়া নিয়ে গত দেড়মাস অবস্থান করছিল। গতকাল অভিযান চালিয়ে দুটি পাইপগান, ছয় রাউন্ড গুলি, পাঁচটি স্মার্ট মোবাইল ও দুটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে এবং বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।