আশুলিয়ায় শাহাব উদ্দিন মাদবরকে ভালোবেসে মিলাদ মাহফিলে মানুষের ঢল

অন্যান্য

মনির হোসেন
আশুলিয়ায় ইউনিয়নে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় আশুলিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের চারাবাগ এলাকায় এ দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করেন আশুলিয়া ইউনিয়নের নার্সারী মালিক ও ৪নং ওয়ার্ড বাসী।

যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযুদ্ধা আজগর আলী ব্যাপারী সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী আলহাজ্ব মো. শাহাব উদ্দিন মাদবর।

আশুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. নুরুজ্জামানের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আশুলিয়া ইউপি সদস্য মো. হোসেন আলী মাস্টার, সাভার উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বৃষ্টি চৌধুরি, সাভার উপজেলার শেখ রাসেল ক্রীড়া পরিষদের সভাপতি সাইফুল ইসলাম, আশুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও ৩নং ইউপি সদস্য আব্দুল খালেক, আশুলিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড ইউপি সদস্য সোহরাব হোসেন, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন মন্ডল, আশুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রাসেল মাদবর, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক খোরশেদ আলমগীরসহ আরও অনেকে।

আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।