কুমিল্লা তিতাসে ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে স্বাধীনতা ও জাতীয় দিবসে আলোচনাসভা ও দোয়া অনুষ্ঠিত

অন্যান্য

হালিম সৈকত তিতাস (কুমিল্লা) থেকে :
কুমিল্লার তিতাসে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে ।
২৬ মার্চ বিকাল ৩ টায় ভিটিকান্দি ইউনিয়নের কদমতলীর খলিফা বাড়িতে এই অনুষ্ঠানের আয়োজন করে ক্লাবটি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ বাবুল আহমেদ। সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক ইঞ্জিনিয়ার মোঃ সিদ্দিকুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক হালিম সৈকত।
ফ্রেন্ডস ক্লাবের প্রধান সমন্বয়ক সেলিম সবুজের সঞ্চালনায় বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক আলী আক্তার মোল্লা, শামীম সরকার বিজ্ঞ, ডাঃ হুমায়ুন কবির সরকার, কাজী জামাল হোসেন মেম্বার, ফ্রেন্ডস ক্লাবের সুহৃদ সদস্য ইকবাল হোসেন বাবুল, ফ্রেন্ডস ক্লাব তিতাস উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমিন, সিএইচসিপি তিতাস উপজেলা শাখার সহ সভাপতি আশিকুর রহমান সৌরভ, ভিটিকান্দি ইউনিয়ন শাখার সভাপতি আতাউর রহমান, ক্লাবের সুহৃদ সদস্য ইব্রাহিম খলিল, রেডিয়ান্ট ইন্টারন্যাশনাল স্কুলের সভাপতি ও বেগম রোকেয়া গার্লস স্কুলের আহ্বায়ক মোঃ শাহজাহান মুন্সী প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক মহসীন সরকার, আঃ লতিফ সরকার, আল আমিন মাসুম, শাহিন সাকের, লিটন সরকার, কামাল মাহমুদ ও আলমগীর হোসেন প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মোঃ ইব্রাহিম খলিল। এর পরপরই জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে প্রোগ্রাম আরম্ভ হয়। সবশেষে তাবারুক বিতরণ করা হয়।

সার্বিক সহযোগিতায় ছিলেন, ফ্রেন্ডস ক্লাবের অন্যতম সদস্য মোঃ রমজান হোসেন ও মোঃ ইব্রাহিম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।