কুমিল্লা বুড়িচংয়ে গ্রাহকদের কাছ থেকে টাকা আদায় কালে বাখরাবাদের চার কর্মচারি আটক

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
কুমিল্লার বুড়িচং উপজেলার মনিপুর এলাকায় গ্যাস ব্যবহারকারী গ্রাহকদের কাছ থেকে ভয়-ভীতি প্রদর্শন করে টাকা আদায়কালে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর ৪ কর্মচারীকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ ঘটনায় মনিপুর গ্রামের তাজুল ইসলাম বাদী হয়ে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে।
আটক ব্যক্তিরা হলেন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের টেকনিশিয়ান শাহ আলম (৫৫), অফিস সহায়ক রবিউল হোসেন (২৮), প্লান্ট অপারেটর শফিকুর রহমান (৫০) ও গাড়ি চালক আইয়ুব আলী (২৫)।
বাদী তাজুল ইসলাম জানান, দীর্ঘ পাঁচ বছর যাবৎ তিনি তাঁর বাড়িতে গ্যাস ব্যবহার করে আসছেন। সম্প্রতি কিছু বিল বকেয়া হয় তাদের। শনিবার সন্ধ্যায় প্রাইভেটকার যোগে ৪/৫ জনের একটি দল ওই এলাকার বিভিন্ন বাড়ীতে প্রবেশ করে গ্রাহকদের কাছে টাকা দাবী করে, না হয় গ্যাস লাইনের রাইজার খুলে নেয়া হবে বলে জানান। বিষয়টি সন্দেহ হলে এলাকাবাসী তাঁদের আটক করে দেবপুর ফাঁড়ি পুলিশকে খবর দেয়। পুলিশ চারজনকে আটক করে থানায় নিয়ে আসে।
এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজির সাড়ে পাঁচ হাজার টাকা, চারটি মোবাইল ও একটি পরিচয়পত্র জব্দ করে পুলিশ ।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, আটক আসামিদের বিরুদ্ধে শনিবার রাতে মামলা হয়েছে। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পেয়েছি।
বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের সচিব খোরশেদ আলম জানান, এ বিষয়টি সম্পর্কে অবগত নই। এটা অ্যাডমিনের লোকজন বলতে পারেন।
এ বিষয়ে জানতে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শংকর মজুমদার জানান বিষয়টি তিনি শুনেছেন, অভিযুক্তদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়া হবে।
আটককৃতদের রোববার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানায় পুলিশ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।