ঢাকার আশুলিয়ায় সাংবাদিকের উপর সন্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

অপরাধ

বিশেষ প্রতিবেদক :
আশুলিয়ায় প্রজন্ম টিভির সম্পাদক বেলাল হোসেনর উপর সন্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ প্রেসক্লাব আশুলিয়া থানা শাখার উদ্যোগে ০১/০৭ /২০২২ইং তারিখ শুক্রবার সকাল ১১ ঘটিকার সময় নবীনগর সাভার জাতীয় স্মৃতিসৌধের মুল ফটকে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
এসময় অভিযুক্ত ব্যক্তিদের অবিলম্বে আইনের আওতায় এনে কঠোর শাস্তির জোর দাবী জানানো হয়।
উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব আশুলিয়া থানা শাখা কমিটির সভাপতি মোঃ বাবুল আহমেদ সাভার উপজেলা প্রতিনিধি, চ্যালেন এস, আকরাম হোসেন সাধারণ সম্পাদক বাংলাদেশ প্রেসক্লাব আশুলিয়া থানা শাখা, বাংলাদেশ প্রেসক্লাবের সকল সদস্য সহ ইলেকট্রিক ও প্রিন্ট বিভিন্ন সাংবাদিক বৃন্দু।
জানা যায় আশুলিয়া থানার.গকুল নগর সেনওয়ালিয়া এলাকায় সন্ত্রাসী(১) জাহিদুল হক সময়(২২) পিতা জাহাঙ্গীর আলম,(২) রাজু (২২)পিতা রব্বানী উভয় সং রাঙ্গামাটি (৩)শুভ (২৭) পিতা মাসুম সং গকুল নগর সেনওয়ালিয়া মনির এর বাড়ির ভাড়াটিয়া সর্ব সাং আশুলিয়া এর নেতৃত্বে প্রজন্ন টিভির সম্পাদক বেলাল চৌধুরী কে বেধড়ক পিটিয়ে ৭০ হাজার.পাঁচ শত ত্রিশ টাকা ছিনিয়ে নেয়।

এসময় বেলাল চৌধুরীর সাথে থাকা দৈনিক মাতৃভূমির খবর এর স্টাফ রিপোর্টার মাহবুল আলম দৌড়ে পলান করে জীবন বাঁচান। ,তিনি বেলাল চৌধুরীর পরিবারকে ঘটনার সমূহ অবিহিত করলে বেলাল চৌধুরীর স্ত্রী আফরোজা চৌধুরী তাৎক্ষনিক ৯৯৯ এ ফোন করেন
,এবং তড়িঘড়ি বেলাল চৌধুরীর ছোট ভাই সুমন চৌধুরী ও বেলাল চৌধুরীর স্ত্রী আফরোজা চৌধুরী মেয়ে মিষ্টি চৌধুরী (১৫) ও দুই শিশু পুত্র ফাহিম চৌধুরী (১০) জয় চৌধুরী (৮).ঘটনা স্থলে পৌছালে সন্ত্রাসীরা পরিবারের সকল কে বেধড়ক পিটিকে জখম করেন।

তার ভাই সুমন চৌধুরী কাছে থাকা ত্রিশ হাজার দুই শত টাকা ছিনিয়ে নেয়, ততক্ষণে ৯৯৯ নং এর কল অনুযায়ী আশুলিয়া থানা পুলিশ হাজির আসলে ঘটনাস্থল ত্যাগ করে সন্ত্রাসীরা। , এসময় মাটিতে লুটিয়ে থাকা বেলাল চৌধুরী কে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে অটোরিকশা যোগে ধামরাই উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে ভর্তি করিয়া চিকিৎসা সেবা দেওয়া হয়।
এবিষয়ে মাহবুল আলম বলেন আমি জীবন নিয়ে না পালাইলে ওরা আমাকে মেরে ফেলতো ওদের সকলের হাতে ছিলো দেশীয় অস্ত্র,অভিযোগ পত্রের লেখা অনুয়ায়ী জানা যায়,২৬/০৪/২০২২ বেলা দুই টার সময় বেলাল চৌধুরী তার নিজস্ব ইট বালু ব্যবসার জন্য দুই লক্ষ দশ হাজার টাকা উত্তলন করে বাসায় ফেরার সময় জাহাঙ্গীর নগর পানধোয়া এলাকায় তার মটরসাইকেল গতিরোধ করে মাসুদ এর ডিস ব্যবসার দোকানে ধরে নিয়ে গিয়ে দুই লক্ষ দশ হাজার টাকা ছিনিয়ে নেয়।
,আরো দুই লক্ষ টাকা চাঁদাদাবী করে সন্ত্রাস বাহিনীর মুল হোতা জাহিদুল হক এসময় রাজু ও শুভ তাৎক্ষনিক আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আশুলিয়া থানায় একটি লিখিত সাধারণ ডায়েরি করে।
এ ঘটনায় .সাংবাদিক বেলাল চৌধুরীর স্ত্রী আফরোজা চৌধুরী ২৯ ই জুন ২০২২ সন্ধা ৬ টায় বাদী হয়ে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন,৩০ জুন একটি মামলা দায়ের করেছেন ,যাহার মামলা নং (২৪৩)

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।