মুন্সিগঞ্জের সিরাজদিখানে কোরআন শরিফ অবমাননার দায়ে ২ জন গ্রেফতার

অপরাধ

আরিফ হোসেন হারিছ :
মুন্সীগঞ্জের সিরাজদিখানে পবিত্র কোরআন শরীফকে অবমাননা করার দায়ে শাহাজাদা ও গোপি ঘোষ নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গত মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর বিকালে সিরাজদিখান থানা মোড় বাজার এলাকার মা ক্ষীর মিষ্টান্ন ভান্ডার থেকে জনতার সহায়তায় এক আসামীকে গ্রেফতার করে পুলিশ।আসামীদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় দুই জন আসামী করে নিয়মিত মামলা রুজু করা হলে।পুলিশ অভিযান চালিয়ে গোপি ঘোষকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য গত১৪ সেপ্টেম্বর বিকালে মা ক্ষীর মিষ্টান্ন ভান্ডার দোকানে বসে শাহাজাদা পবিত্র কোরআন শরীফ কে অবমাননা করার দৃশ্য দেখলে থানায় খবর দিলে পুলিশ ও দোকানে আসা ক্রেতারা তাকে ধরে থানায় নিয়ে যায়। এসময় মা ক্ষীর মিষ্টান্ন ভান্ডারের মালিক গোপি ঘোষ তার পীর বলে মানুষজনের সাথে বাকবিতন্ডা করে বলে জানা গেছে । তখন তিনি কোরআন শরীফ থেকে বেশি বুঝে সে অবমাননা করে নাই।আরো বলেন, আমার পীরের জন্য আমি সব করতে পারি। তার জন্য আমি আমার ধর্ম, আমার পরিবার ত্যাগ করতে পারি। এমনকি গরুর মাংস খেতেও পারি। তিনি যখন কোরআন শরীফ অবমাননা করছে আমি দেখি নাই।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, কোরআন শরিফ অবমাননার দায়ে দুই জনের বিরুদ্ধে সিরাজদিখান থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।