সাইফউদ্দিনের প্রিয় ব্যাট ভাঙলো কুরিয়ারে, ক্ষতিপূরণ দাবি

খেলা

খেলাধুলা ডেস্ক :
জিম্বাবুয়ে সিরিজকে সামনে রেখে প্রস্তুতি নিচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাইফউদ্দিন। তারই অংশ হিসেবে নিজের ব্যবহারের প্রিয় ব্যাট ৩টি পাঠিয়েছিলেন রাজশাহীতে। এরমধ্যে ১টি আবার নিয়েছিলেন অভিজ্ঞ অলরাউন্ডার সাকিব আল হাসানের কাছ থেকে। তবে মেরামত করতে পাঠিয়ে উল্টো ভাঙা ব্যাট পেলেন ফেনীর এই ক্রিকেটার!

এসএ পরিবহন নামক একটি কুরিয়ারে তিনি ব্যাট ৩টি পাঠিয়েছিলেন ফেনী থেকে রাজশাহীতে। তবে ৩টি ব্যাটের ২টিই ভেঙে গেছে। এ নিয়ে কর্তৃপক্ষ বরাবর লিখিত অভিযোগ পাঠিয়েছেন সাইফউদ্দিন। এ বিষয়ে ইত্তেফাককে জানিয়েছেন, এর জন্য ক্ষতিপূরণ চান তিনি।

 

সাইফউদ্দিন জানান, ব্যাটের গ্রিপ মেরামত করার জন্য গত ২৬ জুন (শনিবার) এসএ পরিবহনের মাধ্যমে (রশিদ নং-৭৩১৮৫৪) ব্যাট দু’টি তিনি পাঠান রাজশাহীতে। তবে নেয়ার সময়ই ব্যাট দু’টি ভেঙে যায়। রাজশাহীতে সেগুলো পৌঁছায় ভাঙা অবস্থায়।

তিনি বলেন, সবচেয়ে বেশি খারাপ লাগছে একটা ব্যাট নিয়েছিলাম সাকিব ভাইয়ের কাছ থেকে। সেটাই বেশি ভেঙেছে। সামনে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ আছে। প্রস্তুতি নিচ্ছিলাম সিরিজটার জন্য। সেজন্যে আমার সবচেয়ে ভালো ব্যাটগুলো পাঠিয়েছিলাম ঠিক করার জন্য।

 

সাইফউদ্দিন আরো বলেন, ইন্টারন্যাশনাল ম্যাচে ব্যাটিং করতে গেলে আউট হওয়া একটা বলের ব্যাপার। তাছাড়া আমি ব্যাট করি লোয়ার অর্ডারে। আমাকে পাওয়ার হিটিং করতে হয়। সেক্ষেত্রে ব্যাটটা যদি নিজের পছন্দমতো না পাই, তাহলে খেলাটা কঠিন হয়ে যায়। এখন আমি বিপদে পড়ে গেলাম।

এ বিষয়ে জানতে চাইলে ব্যাট ভাঙার কথা স্বীকার করে, এসএ পরিবহনের রাজশাহী শাখার ম্যানেজার গোলাম ফারুক বলেন, আমরা ৩টা ব্যাট পেয়েছি। তবে যে গাড়িতে এগুলো এসেছিল নাটোরের কাছে সে গাড়িটা দুর্ঘটনার কবলে পড়ে। যার কারণে অনেকগুলো মালামাল নষ্ট হয়ে যায়।

তবে প্রতিষ্ঠান এর জন্য সংশ্লিষ্টদেরকে ক্ষতিপূরণ দেবে বলে জানান ফারুক।

এরইমধ্যে মেইলের মাধ্যমে প্রতিষ্ঠানটির কাছে ক্ষতিপূরণ দাবি করেছেন সাইফউদ্দিন। দ্রুত সেটি না পেলে আইনানুগ ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন তিনি।

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে আগামী ৯ জুলাই দেশ ছাড়বেন এই অলরাউন্ডার।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।