কুমিল্লায় দেশীয় অস্ত্রসহ ইউপি মেম্বার গ্রেফতার

আইন আদালত

নিউজ ডেস্ক।।

হোমনায় বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ শাহ আলী (৩৫) নামে এক ইউপি মেম্বারকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার ছয়ফুল্লাকান্দি গ্রামে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার ছয়ফুল্লাহকান্দি গ্রামের সেলিম মিয়ার ছেলে এবং মাথাভাঙা ইউনিয়নের মেম্বার।

এ সময় পুলিশ তার বসত বিল্ডিংয়ের শয়ন কক্ষের ভিতরে তল্লাশি চালিয়ে খাটের নীচ থেকে  একটি কাঠের হাতলযুক্ত বড় রামদা, একটি কাঠের হাতলযুক্ত চাপাতি,  চারটি লোহার চল, দুইটি সুইচ গিয়ার স্টিলের চাকু, তিনটি অন্যান্য চাকু, যার একটি কাঠের হাতল ও অপর দুইটি প্লাস্টিকের হাতল, একটি ঐবীড় ব্লেড ১২ ইঞ্চি লম্বা একটি কাঠের হাতল যুক্ত পাট্টা, যার কাঠের অংশ ২০ ইঞ্চি, লোহার অংশ ১০.৫ ইঞ্চি, যাহা একপাশে ধারালো অস্ত্র হিসাবে পরিচিত এবং একটি ৪০ ইঞ্চি লম্বা স্টিল গ্যাস পাইপ, যার একপাশে লোহার কাটাযুক্ত গোল চাকা আছে। এছাড়াও একটি স্যামসাং এন্ড্রয়েড মোবাইল সেট উদ্ধার করে জব্দ করা হয়।

হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ উল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শাহ আলী মেম্বারের বসত পাকা ভবনে অভিযান চালিয়ে উল্লিখিত অস্ত্রসহ তাকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে থানায় মালা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.