কুমিল্লা সিটিতে ইউটিউব তাঁরকা বানানোর প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে আইনজীবী গ্রেফতার

অপরাধ

বিশেষ প্রতিনিধি :
কুমিল্লায় স্কুলছাত্রীকে ইউটিউব তাঁরকা বানিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগের জেরে এডভোকেট জাহিদ চৌধুরী নামে এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব, গত ৪ঠা জানুয়ারি (মঙ্গলবার) সন্ধ্যায় র‌্যাব-১১ সিপিসি-২ কুমিল্লার উপ-পরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন এর সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান

জানা যায় কুমিল্লা সিটির দৌলতপুর রেলগেট এলাকায় বসবাসকারী এডভোকেট জাহিদ চৌধুরী নিজেকে একজন জনপ্রিয় ইউটিউবার হিসেবে পরিচয় দিতেন। এছাড়াও বিভিন্ন ছেলে-মেয়েদের ইউটিউব সেলিব্রেটি করার মাধ্যমে তাদেরকে আর্থিকভাবে সাবলম্বী করেছে বলে বলে প্রচার করে বেড়াতেন।

তার এই সব প্রলোভনে সিটির দ্বিতীয় মুরাদপুর এলাকার এক স্কুলছাত্রীর সাথে ঘনিষ্ট সম্পর্ক গড়ে তোলে এড.জাহিদ চৌধুরী।
পরে গত ২৫ নভেম্বর এড.জাহিদ চৌধুরী জেলার সদর দক্ষিণ থানাধীন মধ্যম আশ্রাফপুর এলাকার একটি ফ্ল্যাটে ভুক্তভোগী ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এদিকে ছাত্রীর পরিবার বিষয়টি জানতে পেরে কুমিল্লা ছেড়ে ব্রাহ্মণবাড়িয়া চলে যায়।

পরে এড.জাহিদ চৌধুরী কৌশলে ঐ ছাত্রীর সাথে যোগাযোগ করে পুনরায় কুমিল্লা নিয়ে আসে এবং একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপনে বাধ্য করে। এছাড়াও শারীরিক সম্পর্কের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মুখ বন্ধ রাখে তার।

এ বিষয়ে স্কুলছাত্রীর পরিবার অভিযোগ দিলে র‍্যাব সোমবার রাতে অভিযান চালিয়ে এড.জাহিদ চৌধুরীকে গ্রেফতার করে। এ সময় তার বাসা থেকে ঐ স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.