ঝিকরগাছায় বিএনপি নেতা খায়রুজ্জামান মিনু সহ ২১ নেতাকর্মী বহিষ্কার

রাজনীতি
ঝিকরগাছা, যশোর প্রতিনিধি।।
দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকায় দলীয় পদ থেকে যশোরের ঝিকরগাছা উপজেলার ৭ নং নাভারণ ইউনিয়ন বিএনপির আহবায়ক খায়রুজ্জামান মিনু ও যুগ্ম-আহবায়ক নজরুল ইসলামসহ ২১ নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর )সন্ধ্যায় যশোর জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট সাবেরুল হক সাবুর সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
বহিষ্কার নেতাকর্মীরা হলেন- নাভারণ ৯ নম্বর ওয়ার্ড ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, সদস্য রজব আলী, তবিবর রহমান তবি ও তরিকুল ইসলাম। এছাড়া নাহিদ, মিজান, অসিম, মিলন হোসেন, সোহাগ ডাক্তার, জসিম, মিজাক আলী, বাবু, রফি, জাহিদ আলী, আব্দুর রশিদ, তারেক, মামুন, ইদ্রিস আলী ও বাবু।
বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি বিএনপির আহবায়ক খায়রুজ্জামান মিনু তার সাঙ্গ-পাঙ্গ নিয়ে উপজেলার হাড়িয়া নিমতলা বাজারে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ডিলারের গুদাম থেকে ৩০০ বস্তা চাল লুটের ঘটনায় তোপের-মুখে পড়েন।

এ ঘটনায় ঝিকরগাছা থানায় মামলার খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশের পর দলটি এ সিদ্ধান্ত কার্যকর করেছেন। এছাড়া বহিষ্কৃতদের সাথে কোন সম্পর্ক না রাখার আহবান জানানো হয়েছে জেলা বিএনপির পক্ষ থেকে।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.