ঢাকার আশুলিয়া প্রেসক্লাব চত্তরে দূর্বৃত্তদের ককটেল বিস্ফোরণ

অপরাধ

আশুলিয়া প্রতিনিধি :
গতকাল রবিবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় আশুলিয়া প্রেসক্লাবে চত্তরে ও আশুলিয়া কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে এই ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা ।এর আগে ২৩ সেপ্টেম্বর আশুলিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টেলিভিশনের ঢাকা জেলা সাব-ব্যুরো প্রতিনিধি  মোজাফ্ফর হোসাইন জয়কে বোমা মেরে হত্যার হুমকি প্রদান করে মানিক নামের এক ব্যক্তি। চার দিনের মাথায় এ  ককটেল বিস্ফোরণের ঘটনা সাংবাদিকদের মনে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
প্রেসক্লাবে থাকা সাংবাদিকরা জানান, আমরা প্রেসক্লাবের ভিতরে আলাপচারিতায় ছিলাম হঠাৎ পরপর দুইবার বিকট আওয়াজ হয়। পরক্ষণেই  ধোঁয়ায় অন্ধকার হয়ে যায় পুরো প্রেসক্লাব চত্তর। পরে বাহিরে এসে ধোঁয়া কমে যাওয়ার পর পুরনো সংবাদের কাগজে কালো কস্টেপে মোড়ানো বোমা সাদৃশ্য বস্তু দেখা যায়। এর চারপাশে স্প্রিন্টার ছড়িয়ে পড়েছে বলেও জানান তারা।
যমুনা টিভির জেলা প্রতিনিধি মাহফুজুর রহমান নিপু জানান, যেহেতু প্রেসক্লাবের সিসি ক্যামেরা আকাশের দিকে উল্টানো ছিল। সেহেতু আমি বলবো অবশ্যই এটি পরিকল্পিত। 
এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক এমদাদ বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি।  এ বিষয়ে তদন্ত শুরু হয়েছে। 
প্রসঙ্গত, গত (২৩ সেপ্টেম্বর) আশুলিয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সময় টেলিভিশনের ঢাকা জেলা সাব-ব্যুরো প্রতিনিধি  মোজাফ্ফর হোসাইন জয়কে বোমা মেরে হত্যার হুমকি প্রদান করে মানিক নামের এক ব্যক্তি। পরে এদিনই আশুলিয়া থানায় সাধারন ডায়েরি করেন মোজাফ্ফর হোসাইন জয়।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.