নীলফামারীর ডিমলায় বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজনীতি

নীলফামারী প্রতিনিধি।।

সাংগঠনিক অবকাঠামো জোরদার করার লক্ষে নীলফামারীর ডিমলা উপজেলার ৬নং নাউতারা ইউনিয়নে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৬ সেপ্টেম্বর সোমবার বিকাল ৩টায় ৬নং নাউতারা ইউনিয়ন বিএনপি ও সকল অঙ্গসংগঠনের উদ্দ্যোগে নাউতারা আবিউন নেছা উচ্চ বিদ্যালয় মাঠে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন ও গীতা পাঠ, জাতীয় সংগীত পরিবেশন ও সকল শহীদের স্মরণে এক মিনিট নীরতা পালন করা হয়।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি, নাউতারা ইউনিয়ন শাখা সভাপতি রেজাউল ইসলাম এর সভাপতিত্বে ও নাউতারা ইউনিয়ন শাখার বিএনপি সাধারণ সম্পাদক আব্দুল জব্বার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ডিমলা উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যক্ষ মনোয়ার হোসেন, উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক বদিউজ্জামাল রানা।

বিশেষ অতিথি হিসেবে, উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আরিফ উল ইসলাম লিটন, উপজেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রশিদ স্বপন, নীলফামারী জেলা বিএনপি উপদেষ্টা এ্যাডঃ নুরল হক, ডিমলা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানী প্রধানসহ আরও অনেকেই বক্তব্য রাখেন।

এছাড়াও উক্ত মতবিনিময় সভায় উপজেলা বিএনপির সম্মানিত সদস্যবৃন্দ, ১০ ইউনিয়নের বিএনপি ও সকল অঙ্গসংগঠনের সভাপতি/সম্পাদক, আহবায়ক ও সদস্য সচিবসহ হাজারো সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.