বৈদ্যুতিক খুঁটিকে মই বানিয়েও রক্ষা হলো না , র‍্যাবের হাতে ধরা

আইন আদালত

নিউজ ডেস্ক।।

গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কারাগার থেকে বৈদ্যুতিক খুঁটিকে মই বানিয়ে পালিয়ে যাওয়া যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি স্পেশালাইজড কোম্পানির সহকারী পরিচালক (অপস অ্যান্ড মিডিয়া) মাহফুজুর রহমান।

সোমবার বেলা ৩টার দিকে শ্রীপুর উপজেলার টেংরা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে ওই সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

গ্রেপ্তার কামাল হোসেন (৪৬) গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ গ্রামের বাসিন্দা এবং একটি হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গত ৬ আগস্ট গাজীপুরের কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে বন্দিদের বিদ্রোহ হয়। এ সময় অন্য আসামিদের সঙ্গে কামাল হোসেন কারাগারের ভেতরের জিআই পাইপ দিয়ে তৈরি বৈদ্যুতিক পিলার ভেঙে তা দিয়ে মই বানিয়ে কারাগারের পশ্চিম পাশের সীমানা প্রাচীর টপকে পালিয়ে যান। এ সময় কামাল হোসেন ডান পায়ে আঘাত পান।

এ ঘটনার পর কারাগারটির জেলার মো. লুৎফর রহমান বাদী হয়ে একটি মামলা করেন। র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ি স্পেশালাইজড কোম্পানির একটি দল বিষয়টি আমলে নিয়ে ছায়া তদন্ত শুরু করে। পরে গোপন সংবাদের ভিত্তিতে আসামির অবস্থান নিশ্চিত হয়ে শ্রীপুরের টেংরা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ওই আসামিকে কোনাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.