রামপালে সাংবাদিক রাজিব এর বাড়িতে হামলা ও ভাঙচুর, থানায় অভিযোগ দায়ের

জেলার খবর

বিশেষ প্রতিনিধি।।

বাগেরহাটের রামপালে জাতীয় দৈনিক অভয়নগর প্রতিদিন পত্রিকার স্টাফ রিপোর্টার রামপাল বাগেরহাট ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি’র বাগেরহাট জেলার সহ-সভাপতি সাংবাদিক ইকরামুল হক রাজিবের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বুধবার(১৬ অক্টোবর) দুপুরে উপজেলার বাঁশতলী এলাকায় সাংবাদিক রাজিবের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।

এ বিষয়ে সাংবাদিক রাজিব রামপাল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, পূর্ব শত্রুতার জের ধরে বুধবার দুপুরে বাঁশতলী এলাকার মৃত মুন্নাফ শেখ’র ছেলে শেখ আব্দুর রব(৫৫), শেখ রহমাত আলী(২৮), আল আমিন শেখ’র স্ত্রী মোসাঃ সুখি বেগম(৩০) ও আঃ রব শেখ’র স্ত্রী মোসাঃ লাকি বেগম(৫৩) দেশীয় অস্ত্র নিয়ে সাংবাদিকের বাড়িতে হামলা ও ভাঙচুর করে।

সাংবাদিক রাজিব জানান, আমি শান্তিপ্রিয় ও আইনের প্রতি শ্রদ্ধাশীল ব্যক্তি। অভিযুক্তরা দাঙ্গাবাজ, ভূমিদস্যু লাঠিয়াল প্রকৃতির ব্যক্তি। তারা আমার বাড়ির পাশের প্রতিবেশি। পূর্ব শত্রুতার জের ধরে তারা আমার সাথে বিভিন্ন সময়ে শত্রুতা করে আসছে। তাদের বাড়ির আইল সিমানা ও আমার বাড়ির আইল সিমানা একই সাথে। তারা হঠাৎ করে আজ বুধবার দুপুরে আমার সিমানা বেঁড়া ভাঙতে থাকে। তাদের আক্রমণ টের পেয়ে আমার স্ত্রী পারুল বেগম বেঁড়া ভাঙার কারণ জানতে চাইলে তারা তার সাথে গালিগালাজ করতে থাকে। পরবর্তীতে আমি এসে জিজ্ঞেস করলে তারা বলেন, আমরা বিএনপি করি, তোদের মত লোকদের এলাকা ছাড়া করে দিব। পরবর্তীতে আমার ও আমার স্ত্রী’র ডাক চিৎকারে স্থানীয় লোকজন আসলে তারা আমার পরিবারকে প্রানে মেরে ফেলার হুমকি দিয়ে স্থান ত্যাগ করে।

অভিযোগের বিষয়ে অভিযুক্ত ব্যক্তিদের সাথে একাধিকবার ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে রামপাল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস জানান, সাংবাদিক রাজিব একটি অভিযোগ দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করবে। অভিযোগের সত্যতা পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.