রাসুল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে রামপালে বিক্ষোভ

জেলার খবর

নিজস্ব প্রতিবেদক।। 

সম্প্রতি মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ভারতের মহারাষ্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ কটুক্তি করায় ও তার কটুক্তিতে সমর্থনকারী বিজেপি নেতা নিতেশ নারায়ণ রানেকে আটকসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে রামপালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার বাইনতলা ইউনিয়নে ইসলামি শরিয়াহ মোতাবেক পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন তারুণ্যের আলো’র আয়োজনে চাকশ্রী বাজারে এ বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি হাদীউজ্জামান সোহাগ’র সভাপতিত্বে ও সম্পাদক শেখ মোহিদুল ইসলাম রনি’র সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা জামায়াত ইসলামীর আমির মল্লিক আব্দুল হাই, হাফেজ জিল্লুর রহমান ও হাফেজ হাসান।

সমাবেশ থেকে বক্তারা বলেন, রাসুল (সাঃ) কে নিয়ে কটূক্তির সাথে জড়িত ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় দ শাস্তির ব্যবস্থা করতে হবে। বিশ্বের নেতা ও নবী হযরত মুহাম্মদ (সাঃ) এর অপমান গোটা বিশ্বের মুসলমানরা মেনে নিবে না। বিগত দিনেও মেনে নেয়নি ভবিষ্যতেও মেনে নেয়া হবে না। ভারতের ধর্মীয় প্রচারক রামগিরি রাসুল (সাঃ) এবং ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি করেন। এতে সমর্থন দেন রাজ্যেরই বিজেপি বিধায়ক নিতেশ রানা। তাদের চরম মূল্য দিতে হবে মুসলমানদের কলিজায় আঘাত করেছে তারা। এ সময় বক্তারা জড়িতদের দ্রুত আটকের দাবি জানান। প্রচন্ড বৃষ্টি উপেক্ষা করে মিছিল ও সমাবেশে এলাকার ধর্মপ্রাণ মুসলমানেরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.