বগুড়ায় প্রেমিকের প্রতারণায় গ্যাস ট্যাবলেট খেয়ে প্রেমিকার মৃত্যু

অপরাধ

বগুড়া জেলা প্রতিনিধি :
বগুড়ায় প্রেমিকের প্রতারণার শিকার হয়ে গ্যাস ট্যাবলেট খেয়ে লাবণী (২৬) নামে স্বামী পরিত্যাক্তা এক নারীর মৃত্যু হয়েছে। সে বগুড়া সদর উপজেলার মালগ্রাম সিদ্দিকের মোড় এলাকার মৃত বাবু মিয়ার মেয়ে।
মঙ্গলবার দুপুর ২ টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তবে সন্ধ্যা ৭ টা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত কোনো অভিযোগ দেওয়া হয়নি বলে জানিয়েছেন বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির। পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায় লাবণীর আট বছরের একটি মেয়ে রয়েছে। লাবণীর সঙ্গে বগুড়া সদর উপজেলার খান্দার শাহপাড়া এলাকার মুন্নুু (২৮) নামে এক যুবকের প্রায় চার বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। মুন্নু বিবাহিত এবং পেশায় একজন ট্রাক চালক। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে সে লাবণীর সাথে শারীরিক সম্পর্কে গড়ে তোলে। এছাড়াও মুন্নু কয়েক দফায় লাবণীর কাছ থেকে টাকা নিয়েছে বলে অভিযোগ পরিবারের।
এদিকে মঙ্গলবার সকালে লাবণী ও মুন্নু স্থানীয় একটি খাবার হোটেলে দেখা করে। সেখানে লাবণী মুন্নুকে বিয়ের কথা বললে সে বিয়ে করতে পারবেনা বলে তাকে জানিয়ে দেয়। এরপর সকাল সাড়ে ৭টার দিকে লাবণী বাড়ি ফিরে গ্যাস ট্যাবলেট সেবন করে। পরে স্বজনরা উদ্ধার করে তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করে দেয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবির জানায় লাশ ময়নাতদন্ত করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে এখনো লিখিত অভিযোগ করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.