আশুলিয়ায় স্বর্ণালী বাড়ি মালিক সোসাইটির নতুন কমিটি গঠন

অন্যান্য

মোঃ রিপন মিয়া :
রাজধানীর আশুলিয়ার বসুন্ধরার টেক এলাকায় স্বর্ণালী বাড়ি মালিক সোসাইটির নতুন কমিটি গঠন করা হয়েছে। রবিবার (৬ই ডিসেম্বর) সন্ধ্যায় এক সংবর্ধনার মাধ্যমে নতুন কমিটির ঘোশনা করা হয়।
সভায় সবুজ ভান্ডারীর সভাপতিত্বে এবং মুফতি শাক্ষাওয়াত হোসেন ফরায়জীর সঞ্চালনায় প্রধান অথিতি হিসাবে বক্তব্য রাখেন সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়রম্যান ও আশুলিয়া থানা আওয়ামীলীগের অন্যতম সদস্য শাহাদাৎ হোসেন খাঁন এবং বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন আশুলিয়া থানা যুবলীগ কমিটির সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক হারুন ভান্ডারী ।
নব গঠিত কমিটির সভাপতি শফিকুল ইসলাম সবুজ ভান্ডারী , সিঃ সহ সভাপতি সার্জেন্ট আব্দুল রউফ খাঁন, সহ সভাপতি এ এম করিম ও আঃ রাজ্জাক, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বিপ্লব, যুগ্ন সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলম শেখ।
এছাড়া অন্যন্য পদের মধ্যে অর্থ সম্পাদক আবু বক্কর দেওয়ান পারভেজ, দপ্তর সম্পাদক ফরিদ উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক আলম শেখ, ক্রীড়া সম্পাদক রিপন আকন, সমাজ কল্যান সম্পদক কাউছার মাহমুদ।
সভায় প্রধান অথিতির বক্তব্যে শাহাদাৎ হোসেন খাঁন বলেন, বর্তমানে কিছু কুচক্রীমহল আলেম সমাজকে বিভ্রান্ত করে তাদের আওয়ামীলীগ এর থেকে বিচ্ছিন্ন করতে চাইছে। এবং ধর্ম নিয়ে রাজনিতি করছে । তাদের তিব্র নিন্দা জানাই। তাদের দ্রত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানাচ্ছি।
বিশেষ অতিথি বাবু বলেন, দেশের মানুষের জন্য আমরা কাজ করেছি বিগত দিনে। এবং আগামী ইউপি নির্বাচনে আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।
হারুন ভান্ডারী বলেন, আপনাদের যে কোন ধরনের সমস্যা হলে আমাদের জানাবেন। আমি যদি সমাধান করতে না পারি তাহলে ভাইস চেয়ারম্যান শাহাদাৎ ভাই এর সাথে কথা বলে সমাধান করার চেষ্টা করবো।
অনুষ্ঠানের অন্যন্যদের মাঝে উপস্থিত ছিলেন, ধামসোনা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক তাইজুল ইসলাম সোহাগ,যুব মহিলা লীগ আশুলিয়া থানা কমিটির যুগ্ন আহ্বায়ক মনিকা হাসান, আশুলিয়া থানার ছাত্রনেতা আরিফুল ইসলাম, ধামসোনা ইউনিয়ন ০৭ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী আমিনুল ইসলাম খাঁন বাবু সহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ

Leave a Reply

Your email address will not be published.


The reCAPTCHA verification period has expired. Please reload the page.