খাগড়াছড়ির গুইমারায় ৫৩ পিস ইয়াবা ও নগদ অর্থ সহ ২ মাদক ব্যবসায়ী আটক

অপরাধ

মোহাঃ নুরুল ওহাব,গুইমারা,খাগড়াছড়ি :
খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় ৫৩ পিস ইয়াবা ও মাদক বিক্রির ১হাজার ৭শত টাকা সহ উষাজাই মারমা (২২) পিতা: চাইলাপ্রু মারমা এবং মো: ফারুক হোসেন সাকিব (৩৪) পিতা: বশির আহমদ নামে ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

২৩ মে ২০২২ সোমবার গুইমারা থানার পুলিশ পরিদর্শক তদন্ত কাজী আঃ খালেক এর নেতৃত্বে সংঙ্গীয় এস আই আল আমিন, এএস আই আব্দুল্লাহ আল মামুন, এএস আই প্রদীপ চন্দ্র শীল, এএসআই ইকবাল ও এএস আই অলি আহাদ এর মাধ্যমে অভিযান পরিচালনা করে গুইমারা উপজেলার বুদংপাড়া সংলগ্ন যৌথখামার এলাকায় চাইলাপ্রু মারমার রান্না ঘর হতে মো: ফারুক হোসেন (সাকিব) (৩৪), পিতা: বশির আহমদ হতে ২৮ পিস ইয়াবা ও ১হাজার টাকা জব্দ করা হয় এবং উষাজাই মারমা (২২), পিতা: চাইলাপ্রু মারমা হতে ২৫ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রয়ের ৭শত টাকা সহ দুজনকে আটক করা হয়।

আটকৃত ব্যক্তিদের বিরুদ্ধে গুইমারা থানায় ২০১৮ এর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬/১, ১০ (ক) অবৈধ মাদক দ্রব্য ইয়াবা রাখার অপরাধে মামলা দায়ের করা হয়। যার মামলা নং-০২, তাং-২৩-০৫-২০২২ইং।
এ বিষয়ে গুইমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মিজানুর রহমান বলেন মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অভ্যাহত থাকবে।আসামিদেরকে ২৩ মে বিকাল ৩টায় দিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।