অভিনয়ে ব্যস্ত সহীদ চিশতী

বিনোদন

রিয়েল তন্ময় :
অভিনেতা সহীদ চিশতী । নাটকে নিয়মিত অভিনয় করছেন তিনি।দীর্ঘ অভিনয় জীবনে অভিনয় করেছেন ৭০০ এর অধিক নাটকে। আফরান নিশু, নিলয় আলমগীর, আ খ ম হাসানসহ বর্তমান সময়ের অসংখ্য তারকার সাথে কাজ করেছেন তিনি। টেলিভিশন নাটকের এক পরিচিত মুখ সহীদ চিশতী ।টেলিভিশন নাটকের পাশাপাশি সমাজের নানা অসংগতি ও অনিয়মের প্রতিবাদে নিয়মিত কাজ করছেন ফেসবুক পেজ ও ইউটিউব কন্টেন্টে। সামাজিক ও সচেতনতার বার্তা দিয়ে নির্মিত এই ভিডিও গুলোতে সামাজিক দায়বদ্ধতা থেকে নিয়মিত অভিনয় করছেন তিনি । বর্তমানে গাজীপুরের এক শুটিং বাড়িতে শুটিংয়ে আছেন এই অভিনেতা। বর্তমানে নাটকের শুটিং নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই অভিনেতা।

সহীদ চিশতী বলেন, আমি সব সময় অভিনয়ের মধ্যেই থাকতে চাই। ভালো গল্প পেলে সব নাটকেই কাজ করতে চাই। আমি চাই আমার অভিনীত নাটক গুলো যেন সামাজিক ভাবে ভূমিকা রাখে ও আমার নাটকগুলো দেখে যেন সমাজের মানুষের কিছুটা হলেও উপকারে আসে। সব সময় চেষ্টা করি ভালো কিছু করতে। অভিনয়কে ভালোবেসেই করে থাকি। আমি আমার অভিনয় দিয়েই দর্শক হৃদয়ে থাকতে চাই। চেষ্টা করি আমার দর্শকদের একটু আনন্দ দিতে। ঈদ কে সামনে রেখে এখন শুটিং নিয়েই ব্যস্ত আছি। আর সব সময় কাজের মধ্যেই ডুবে থাকতে ভালো লাগে।

তিনি আরও বলেন, আমার দীর্ঘ অভিনয় জীবনে আমি ৭০০ এর বেশি নাটকে অভিনয় করেছি। অসংখ্য তারকা শিল্পীদের সাথে অভিনয় করেছি। অভিনয়টাকে ভালোবেসে নিয়মিত নাটকে অভিনয় করছি। ভালো গল্প পেলে সব সময় অভিনয়ের সাথেই থাকতে চাই।

Leave a Reply

Your email address will not be published.