আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষ শান্তিতে থাকে কুমিল্লায় বললেন ইঞ্জিনিয়ার সবুর

রাজনীতি

এম শাহীন আলম :
গতকাল ৩০ অক্টোবর (রবিবার) দুপুরের দিকে কুমিল্লা টাউন হল মাঠে কুমিল্লা আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

উক্ত সম্মেলনে বিএনপি নেতা-কর্মীদের উদ্দেশ্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেন, আন্দোলন করেন সমস্যা নাই, কিন্তু গণতান্ত্রিকভাবে করেন। রাতের অন্ধকারে আমাদের মুনাফিকদেরও নিয়ে যান কোনো সমস্যা নাই। কিন্তু কুমিল্লার একটা মানুষের উপর যদি আঘাত আনেন অস্তিত্ব বিলীন করে দিব। শান্তির কুমিল্লায় কাউকে মাস্তানি করতে দেওয়া হবে না, অশান্তি করতে দেওয়া হবে না বলে হুশিয়ার করেন,

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর। তিনি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্যে করে বলেন, কুমিল্লায় এসে দেখে যান সম্মেলন কাকে বলে, আওয়ামী লীগের নেতা-কর্মীরা কতটা ঐক্যবদ্ধ।

তিনি আরও বলেন, সম্মেলন মানে সংগঠনকে ঐক্যবদ্ধ করা, গতিশীল করা। শুধু কুমিল্লা নয়, সারা দেশেই আওয়ামীলীগ নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ। আওয়ামীলীগের ইতিহাস আন্দোলন-সংগ্রাম, স্বাধীনতার ইতিহাস। উন্নয়নের ইতিহাস। আর শেখ হাসিনা হলেন উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনা আমাদের সক্ষমতার পরিচয়। তার নেতৃত্বেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষ শান্তিতে থাকে।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র আরফানুল হক রিফাত, জেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজমুল হাসান পাখি, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবুল বাশার, সাধারণ সম্পাদক তারিকুর রহমান জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাভেল প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল।

সম্মেলনে (পুনরায়) অধ্যাপক কাজী আবুল বাশারকে সভাপতি এবং তারিকুর রহমান জুয়েলকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

 

Leave a Reply

Your email address will not be published.