আজ কুমিল্লায় শীতকালীন স্কুল ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করবেন শিক্ষামন্ত্রী ডা.দিপু মনি

খেলা

অনলাইন ডেস্ক :
আজ কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে আসছেন শিক্ষামন্ত্রী ডা.দিপু মনি। বাংলাদেশ জাতীয় স্কুল,মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি আয়োজিত ৪৯ তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রাতিযোগিতার উদ্বোধন করবেন। আজ কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

এছাড়াও সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, সারা দেশকে চারটি অঞ্চলে ভাগ করে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। চট্টগ্রাম,সিলেট ও কুমিল্লা মিলিয়ে বকুল অঞ্চল, খুলনা ও বরিশাল গোলাপ অঞ্চল, ঢাকা ময়মনসিংহ পদ্ম অঞ্চল, রাজশাহী ও রংপুর চাপা অঞ্চল।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয় সব ইভেন্টে ৮০৮ জন প্রতিযোগীতায় অংশ গ্রহণ করবে। প্রথম হওয়া প্রতিষ্ঠান পাবে ১ লাখ টাকা, দ্বিতীয় হওয়া শিক্ষা প্রতিষ্ঠান পাবে ৭০ হাজার টাকা এবং তৃতীয় হওয়া প্রতিষ্ঠান পাবে ৫০ হাজার টাকা।

অনুষ্ঠানে বিশেষ অতিথী হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা উপ-মন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী, কুমিল্লা সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ আ.ক.ম বাহা উদ্দিন বাহার। এছাড়াও অনুষ্ঠানে কুমিল্লা জেলা প্রশাসক মো:আবুল ফজল মীর,পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, বোর্ড চেয়ারম্যানসহ সরকারী অন্যান্য কর্মকর্তাগণ উপস্হিত থাকবেন।

Leave a Reply

Your email address will not be published.