আর্জেন্টিনা-ব্রাজিল ভক্তদের সতর্ক করলেন বুবলী

বিনোদন

বিনোদন প্রতিবেদক :
বাংলাদেশের আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের সতর্ক করলেন চিত্রনায়িকা শবনম বুবলী। ফুটবল বিশ্বের চিরপ্রতিদ্বন্দ্বী এই দুই দলের অসংখ্য অনুসারি রয়েছে বাংলাদেশে। প্রিয় দলকে নিয়ে ভক্তরা তর্কে জড়ান নিয়মিত। সে তর্ক অনেক সময় মারামারিতেও গড়ায়। বিষয়টি উল্লেখ করেই বুবলী দুই দলের সমর্থকদের সংযত হতে বললেন।

নিজের ফেসবুক পেজে এক পোস্টে বুবলী বলেন, আমরা বাঙালিরা যেমন ভোজনরসিক তেমনি নানান বিনোদনধর্মী শাখায় নিজেদের বিনোদিত করতে সবাই ভীষণ ভালোবাসি। তা সিনেমা হোক বা খেলা কিংবা এ জাতীয় কিছু। এ ধরনের আনন্দপ্রেমী জাতি হিসেবে খুব গর্ববোধ করি কিন্তু পাশাপাশি যখন দেখি বা শুনি আমাদের দেশের মানুষ বিশেষ করে আর্জেন্টিনা-ব্রাজিল এর মতো ভিন দেশের খেলা নিয়ে নিজেদের মধ্যে মারপিট, রেষারেষি, হেয় করা, গালাগালি, তর্কাতর্কি, গন্ডগোল, আহাজারি এবং আত্মহত্যার মত ঘটনা ঘটাচ্ছে তা সত্যি দু:খজনক।

সবাইকে সতর্ক এই নায়িকা আরও বলেন, ভাইয়া এবং আপুরা, যাদের জন্য আমরা এসব করছি তারা তো জানেই না যে তাদের এতো ভক্ত বাংলাদেশে আছে, আর সবাইকে চেনা তো দুরের কথা! এমনকি তাদের নিজেদের দেশের মানুষেরা তাদের নিজের দেশের খেলা নিয়ে শুধু উপভোগ করে, কিন্তু আমাদের মতো এরকম করে কি না আমার জানা নেই।

বুবলী আরও লেখেন, অবশ্যই সাপোর্টার হতেই পারি, কিন্তু তাই বলে অন্য কোনো দেশের খেলা নিয়ে নিজেদের মধ্যে মারপিট, ঝগড়া, ছোট করা, হেয় করা এমন কি আত্মহত্যা! দিন শেষে এই অতি সিরিয়াস ভক্তরাই কিন্তু নিজেকে মানসিক বা শারীরিকভাবে কষ্ট দিচ্ছে, তাতে কি আর্জেন্টিনা বা ব্রাজিলের কিছু আসছে-যাচ্ছে?

Leave a Reply

Your email address will not be published.