আশুলিয়ার শিমুলিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম সুরুজের সৌজন্যে কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরন

অন্যান্য

বিশেষ প্রতিনিধি :
আশুলিয়া থানাধীন শিমুলিয়া ইউনিয়নের সুযোগ্য,চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম সুরুজ নিজস্ব অর্থায়নে ও সরকার তহবিলের অর্থ একত্রিত করে হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে চাউল ডাউল পেয়াজ ও নৃত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরন করলেন।

০১/০৪/২০২০ রোজ বুধবার বেলা দুইটার সময় শিমুলিয়া ইউনিয়ন পরিষদ কার্যলায়ে ইউপি সদস্যদের উপস্থিতিতে সকল শ্রেনী পেশার কর্মহীন মানুষের মাঝে চাউল ডাউল পেয়াজ ও নৃত্য প্রয়োজনীয় দ্রব্য বিতরন করছেন বলে যানা জায়।

শিমুলিয়া ইউনিয়নের প্রত্যেকটা ওয়ার্ডের মেম্বারদের নিকট তালিকা অনুযায়ী হতদরিদ্র ও কর্মহীনদের মাঝে শতস্পুত ভাবে ত্রান সামগ্রী বিতরন করছেন। চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম সুরুজ বলেন।

করোনা ভাইরাস হতে রক্ষাপেতে আপনারা ধর্যের সাথে নিরাবতা পালন করুন সরকারের নির্দেশনা মেনে চলুন আমি ও আমরা আপনাদের পাশে আছি থাকবো ইনশাআল্লাহ প্রথমত ত্রান বিতরন করা হলো আগামী দিনে আমরা জনগনকে করোনার মুকাবিলায় চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সমন্বয়ে ত্রান বিতরন অব্যহত ভাবে চালিয়ে যাবেন।

সতর্কতা অবলম্বন করতে হবে করোনার আতঙ্কে আপনাদের সকলকে খাওয়ার আগে খাওয়ার পরে ও মলত্যাগ করার পরে হ্যান্ডওয়াস অথবা সাবান দিয়ে সুন্দর করে পরিস্কার পরিছন্ন থাকতে হবে একজনের নিশ্বাস ফুঁকে আরেক জনের উপর প্রভাব না পড়ুক সে বিষয়ে সচেতনতা অবলম্বন করতে হবে ধুলা বালু বিশাক্ত বায়ু প্রবেশ করতে না পারে তার জন্য ম্যাক্স ব্যবহার করতে হবে।

আমাদের শিশুদের কে বিভিন্ন ভাবে সহযোগিতা করতে হবে। নিজে ভালো থাকুন অপরকে ভালো রাখতে সহযোগিতা করুন। আপনাদের সচেতনতাই পারবে মহামারী পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে। আপনারা আমাকে সর্বসময় পাবেন আমি আছি থাকবো আপনাদের জন্য চব্বিশ ঘণ্টা খোলা রেখেছি মোবাই ফোন প্রয়োজনে ফোন করুন।

শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রবিউল ইসলাম রবি বলেন বিত্তবানদের কে দেশের সঙ্কটাপন্ন সন্ধীক্ষনে জনগনের পাশে দাঁড়াতে অনুরোধ রহিলো। আসুন আমি ও আমরা ভয়ঙ্কর করোনার মোকাবিলায় একে অপরের সহযোগিতা করি সুখী সুন্দর জীবন গড়ি।

Leave a Reply

Your email address will not be published.