আসন্ন চরজুবিলী ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী হয়েছেন শ্রমিকলীগ নেতা শাহীনুর রহমান শাহীন

রাজনীতি

আহসান হাবীব নোয়াখালী থেকে :
নোয়াখালী সুবর্ণচর উপজেলার আসন্ন ৫নং চরজুবিলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশিষ্ট সমাজ সেবক, সৎ,শিক্ষিত, বিনয়ী, গরীব দুঃখী মেহনতী মানুষের আপনজন, উপজেলা শ্রমিকলীগে সাধারণ সম্পাদক শাহীনুর রহমান শাহীন এলাকার উন্নয়ন ও জনগণের সেবা করার লক্ষ্যে ৩নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী হয়েছেন। এলাকার সব ধরণের উন্নয়নে রাখতে চান গুরুত্বপূর্ণ ভূমিকা।

শ্রমিকলীগ নেতা শাহীনুর রহমান শাহীনকে মেম্বার পদপ্রার্থী হিসেবে দেখতে চেয়ে তার সমর্থনকারীরা বিভিন্নভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। সেই সঙ্গে চলছে গণসংযোগ এবং শুভেচ্ছা বিনিময়। ইউনিয়নের ৩নং ওর্য়াডে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ একতাবদ্ধ হয়ে চালিয়ে যাচ্ছে প্রচার-প্রচারণা।

মেম্বার পদপ্রার্থী শাহীনুর রহমান শাহীন বলেন, ‘আগামী দিন গুলোতে এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন, মাদকমুক্ত ও শিক্ষিত সমাজ হিসেবে গড়ে তুলতে চাই। ৩নং ওয়ার্ড কে একটি আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গঠন করার লক্ষ্যে এলাকাবাসীর সহযোগিতা ও সমর্থন প্রার্থনা করছি।

এলাকাবাসী বলেন, প্রার্থীর গুনাবলী, আচার -আচরণ, মানুষের প্রতি কতটুকু আন্তরিক, মানবতা, যোগ্যতা এবং অসহায় মানুষের পাশে সহোযোগিতার হাতটা যে বাড়িয়ে দেয়; সে হচ্ছে আমাদের শাহীন ভাই। মানুষের সেবা করার সকল গুণাবলিই তার মধ্যে আছে। জনসাধারণের পাশে থেকে সেবা করতে হলে তাকে ১০ ফেব্রুয়ারীর নির্বাচনে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। জনগণ আরো জানান, আসন্ন ইউপি নির্বাচনে শাহীন ভাই একজন যোগ্য পদ প্রার্থী। সে নির্বাচিত হলে এলাকার দ্রুত উন্নয়ন হবে বলে প্রত্যাশা করি’।

৫নং চরজুবিলী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের বিভিন্ন সামাজিক সংগঠনের অন্তর্ভুক্ত হয়ে উন্নয়ন মূলক কাজে বিভিন্ন মাধ্যমে অগ্রণী ভূমিকা রাখছেন তিনি।

তিনি সবার পরিচিত মানুষ। চরজুবিলী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডবাসীর সকল বয়সী ও শ্রেনী পেশার মানুষের পরিচিত ও আপনজন শাহীনুর রহমান শাহীন, তিনি বিশ্বাস করেন ব্যক্তিগত সহযোগিতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যা সমাধান করা যায়না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়নে এবারের নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হতে ইতিমধ্যেই ওয়ার্ডবাসীর সহযোগিতা, মতামত ও সমর্থন প্রত্যাশী হয়ে শাহীন এলাকার উন্নয়নের স্বার্থে মেম্বার পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন। নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশ গ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ওয়ার্ড গঠন করতে চান তিনি। একইসাথে মাদক, সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামুলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি।এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা গেছে, দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার শাহীনুর রহমান শাহীনকে ভোট দিতে চায়, চরজুবিলী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের উন্নয়নে তার বিকল্প নাই।

Leave a Reply

Your email address will not be published.