কুমিল্লায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ২ নারী শিশুসহ ৪ জনের মৃত্যু

দুর্ঘটনা

এম শাহীন আলম :
কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিক্সার ২ মহিলা, শিশুকন্যা, চালকসহ ৪ জন নিহতের ঘটনা ঘটে। আজ ৩১অক্টোম্বর (সোমবার) দুপুর ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা গ্রামের মঞ্জুরুল আলম এর মেয়ে তন্নী (২০)। সে চান্দিনা পৌর এলাকার ছায়াকোট গ্রামের আবু সাঈদ এর স্ত্রী। নিহত তন্নীর মেয়ে মুনতাহা (২), তন্নীর খালা দেবীদ্বারের বাগমারা গ্রামের আবু ইউসুফ এর স্ত্রী খালা রেজিয়া (৪৫) এবং দেবীদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে সিএনজি অটোরিক্সা চালক হাবিবুর রহমান (২৫)।

আহতরা হলেন- চান্দিনার নিহত তন্নীর মা রাজিয়া বেগম (৩৮), ভাই সিয়াম (১৬), নিহত রেজিয়ার ছেলে জাহিদ (১৮)।

আহত ৩ জনকে স্হানীয় কাবিলা ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে আহত রাজিয়াকে কুমেক থেকে আশঙ্কা জনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা মুখী একটি সিএনজি অটোরিক্সাটিকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতি সম্পন্ন বাস পিছন থেকে ধাক্কা দেওয়ার পর পিছন থেকে অপর একটি পিকআপ চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু ঘটে। আমরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

স্হানীয় কাবিলা ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, আমাদের হাসপাতালে শিশু মুনতাহা ও চালক হাবিবুর রহমান মারা যায়।

কুমিল্লা ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইনচার্জ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে দুই নারী নিহত হয়েছে। ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে একটি কন্যা শিশু ও সিএনজি চালক মারা গেছে। আমরা ঘাতক বাস ও পিকআপকে চিহ্নিত করার চেষ্টা অব্যাহত রেখেছি।

Leave a Reply

Your email address will not be published.