কুমিল্লায় বিদায় বেলা ফুল-সজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন পুলিশ সদস্য আবু হানিফ

অন্যান্য

মামুন মজুমদার,কুমিল্লা থেকে :
দীর্ঘ ৩৬ বছর ৪ মাস চাকরি জীবন শেষে কুমিল্লা সদর দক্ষিন মডেল থানা থেকে বিদায় বেলায় ফুল সজ্জিত গাড়িতে বাড়ি ফিরলেন পুলিশ সদস্য মোঃ আবু হানিফ। সোমবার দুপুরে অবসরে যাওয়া এ পুলিশ সদস্যকে সুসজ্জিত গাড়িতে করে নিজ বাড়িতে(দেবীদ্বার) পৌঁছে দেওয়ার ব্যবস্থা করেছে কুমিল্লা সদর দক্ষিন মডেল থানা পুলিশ।

আবু হানিফের বিদায় বেলায় সার্কেল এএসপি প্রশান্ত পাল,থানার অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী,ইন্সপেক্টর(তদন্ত)বিল্লাল হোসেন সহ সকল কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে ওসি জানান, কুমিল্লা জেলা পুলিশ সুপারের নির্দেশনায় সু-সজ্জিত গাড়িতে করে কর্মস্থল থেকে শেষবারের মতো কনস্টেবল আবু হানিফকে দেবীদ্বার গ্রামের বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।
তিনি আরও জানান, বিদায় বেলায় অবসরে যাওয়া পুলিশ সদস্য আবু হানিফ তার অনুভূতি প্রকাশ করতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। পুলিশ সুপারের এমন নির্দেশনা আমাদের অত্যন্ত গর্বিত করেছে।

খোঁজ নিয়ে জানা যায়, তাঁকে বাড়িতে এভাবে পৌঁছে দেওয়াতে পরিবারের সদস্য ছাড়াও প্রতিবেশীরা অবাক হয়েছেন। সহকর্মী পুলিশ সদস্যরা ছাড়াও পরিবারের সদস্যরা এই ধরনের সম্মানজনক বিদায় সংবর্ধনায় খুশি।

আবু হানিফ “দৈনিক বাংলা খবর” কে বলেন নগণ্য পুলিশ সদস্য হয়ে বিদায় বেলায় পুলিশ সুপারের এ ধরনের সম্মানজনক সংবর্ধনা পেয়ে গর্বিত। পরিবারের সদস্য ছাড়াও প্রতিবেশীদের কাছে নিজেকে একজন সফল পুলিশ সদস্য হিসেবে প্রমাণ করতে পেরে পুলিশ সুপারের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published.