কুমিল্লার তিতাসে ধনগাজী ভূইয়া ফাউন্ডেশনের উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

শিক্ষা

হালিম সৈকত, কুমিল্লা :
মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান করেছে
কুমিল্লা জেলার তিতাসের ধনগাজী ভূইয়া ফাউন্ডেশন।
৭ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকাল ৩টায় তিতাসের বলরামপুর ইউনিয়নের ১০ নং বলরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে উক্ত স্কুল প্রাঙ্গণে এক অনুষ্ঠানের মাধ্যমে মেধা বৃত্তি ২০২৩ইং দেওয়া হয়।

মরহুম ধনগাজী ভূইয়া ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রথম শ্রেণি থেকে পঞ্চম শ্রেণির মোট ৩০ জন শিক্ষার্থীর হাতে নগদ ১ হাজার টাকা ও সনদ তুলে দেওয়া হয়।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকদের উপস্থিতিতে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিতাস উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার লায়লা পারভীন বানু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুস সালাম, বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নূর নবী, মরহুম ধনগাজী ভূইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ সিদ্দিক বাবু, বলরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও গৌরীপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মাহবুবুর রহমান ভূইয়া, প্রধান শিক্ষক খোকন আরা বেগম, ম্যানেজিং কমিটির সদস্য কবির কুতুব, আব্দুল হালিম ভূইয়া, বিদ্যোৎসাহী সদস্য ও বঙ্গবন্ধু পরিষদ তিতাস উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এইচএম আল আমিন ভূইয়ার ছোট ভাই মাহবুবুর রহমান রামিম প্রমূখ।
এসময় আরও উপস্থিত ছিলেন, সাবেক মেম্বার মোশাররফ হোসেন, হেলাল উদ্দিন ভূইয়া, মোফাজ্জল হোসেন মেম্বার, রকিব উদ্দিন মাষ্টার, ডাঃ নুরুল ইসলাম, তারা মিয়া সরকার, জয়নাল আবেদীন মোল্লা, মাছুমা নাসরিন, সহকারি শিক্ষক তাছলিমা আক্তার, ইয়াসমিন আক্তার, তাছলিমা আক্তার, সুমনা আক্তার ও মোঃ নাজমুল ভূইয়া প্রমূখ।

এসময় অতিথিরা বলেন, ধনগাজী ভূইয়া ফাউন্ডেশন
সমাজে মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে একটি উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। শিক্ষাক্ষেত্রে রাখবে গুরুত্বপূর্ণ অবদান। কেননা শিক্ষাই জাতির মেরুদণ্ড।
আশা করি এই বৃত্তির কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের ধারাবাহিকতা বজায় রেখে এ কার্যক্রমকে আরও প্রসারিত করবে ধনগাজী ফাউন্ডেশন। সকলেই আজকের কার্যক্রমের প্রশংসা করে বক্তারা ফাউন্ডেশনের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

উল্লেখ্য, মরহুম ধনগাজী ভূইয়া ফাউন্ডেশন ২০২৩ সাল থেকে ২৫ জন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করে তাদের যাত্রা শুরু করল।

Leave a Reply

Your email address will not be published.