কুমিল্লার তিতাসে বাতাকান্দি পর্দা ঘর এন্ড ফোম হাউজের উদ্বোধন

অন্যান্য

হালিম সৈকত,তিতাস (কুমিল্লা) থেকে :
কুমিল্লার তিতাসের বাতাকান্দি বাজারে বাতাকান্দি পর্দা ঘর এন্ড ফোম হাউজের উদ্বোধন করা হয়েছে। ৪ জুলাই সোমবার সকাল ১১ টায় ফিতা ও কেক কেটে শুভ উদ্বোধন করেন হোমনা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক যুগান্তর পত্রিকার হোমনা প্রতিনিধি আ: হক সরকার। এ সময় শুভেচ্ছা কথা বলেন, দৈনিক ভোরের কাগজ এর তিতাস প্রতিনিধি ও প্রভাষক হালিম সৈকত, বাতাকান্দি পর্দা ঘর এন্ড ফোম হাউজের প্রোপাইটর মো: হাসান ও অপরাধ বিচিত্রার জেলা প্রতিনিধি এম এ মান্নান প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন দৈনিক যুগান্তরের তিতাস প্রতিনিধি মহসীন হাবিব, দৈনিক আমার সংবাদ এর তিতাস প্রতিনিধি এস এ ডিউক ভূইয়া, মাতৃভূমি পত্রিকার মো: বিল্লাল মোল্লা,দৈনিক আলোকিত সকালের মো: তৌফিকুল ইসলাম, দৈনিক ডাক প্রতিদিনের নাঈম সরকার, দৈনিক ময়নামতির হোমনা প্রতিনিধি মো: তপন মিয়া সরকার, দৈনিক দেশকাল পত্রিকার হোমনা প্রতিনিধি আল আমিন সাহেদ, ভাই ভাই মেডিকেল এন্ড চশমা ঘরের স্বত্ত্বাধিকারী ডা: নবীর হোসেন ও মো: সোহেল প্রমূখ।
দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চান্দেরচর দারুল ইসলাম আলীম মাদ্রাসার সহকারি শিক্ষক মো: গোলাম মোস্তফা।
বাতাকান্দি পর্দা ঘর এন্ড ফোম হাউজে আপনি পাবেন, ইন্ডিয়ান পর্দা, চায়না পর্দা, নেট পর্দা, ম্যাট্রেস, চাঁদর, মশারি, ফোম, ফোমের কভার, কার্পেট, পা-পোষ, কুসুন, বালিশ, লেপ, তোষক, জাজিম ও পাইপ কেলাম। এছাড়াও পর্দার থান কাপড় পাইকারী ও খুচরা বিক্রয় করা হয়।

Leave a Reply

Your email address will not be published.