কুমিল্লার তিতাসে স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাবের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয়

অন্যান্য

তিতাস প্রতিনিধি :
কুমিল্লার তিতাসে স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে ও অর্থায়নে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। ২৫ জুলাই সকাল ১১ টায় মাছিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই কর্মসূচী শুরু হয়ে বিকাল পর্যন্ত চলে।

বিদ্যালয়ের ৫১৩ জন ছাত্র-ছাত্রীদের ইউনিক আইডি তৈরির লক্ষে বিদ্যালয় কর্তৃপক্ষের বিশেষ অনুরোধে ফ্রেন্ডস ক্লাব এই কার্যক্রম গ্রহণ করে। পর্যায়ক্রমে আরও কয়েকটি স্কুলে এই কর্মসূচী চলবে বলে জানান ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা হালিম সৈকত।

আজকের এই প্রোগ্রামে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক হালিম সৈকত, চান্দিনা পাইলট স্কুলের সাবেক প্রধান শিক্ষক মোঃ মহসীন সরকার, ফ্রেন্ডস ক্লাবের উপদেষ্টা মোঃ কবির আহমেদ মাষ্টার, ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ, ফ্রেন্ডস ক্লাবের সুহৃদ সদস্য মোঃ নাজমুল হোসেন, সুহৃদ সদস্য ও

কলাকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন বাবুল, ফ্রেন্ডস ক্লাবের প্রধান সমন্বয়ক মোঃ সেলিম সবুজ, ফ্রেন্ডস ক্লাব তিতাস উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ সবুজ আহমেদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক টিটন সরকার টিটু, সালাহ্উদ্দিন শিকদার, গাজী শ্যামল, শাহ আলম ও মোঃ হানিফ মিয়া।

টেকনিক্যাল সহযোগিতা করেন সিকদার মেডিকেলের টেকনিশিয়ান আল আমিন, গৌরীপুর ইউনিটি হসপিটালের টেকনিশায়ন মোঃ মনিরুজ্জামান, মোঃ আবু তাহের ও ফ্রেন্ডস ক্লাবের সদস্য লিটন চন্দ্র সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারি শিক্ষক অনিতা রানী সাহা, তাইজুল ইসলাম খোকন, মোঃ মনিরুল ইসলাম, হাবিবুর রহমান ফারুক, মোঃ আমির হোসেন, নুর মোহাম্মদ ও কাকলী রায় প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.