কুমিল্লার দেবিদ্বারে ক্রিকেট খেলায় কেন্দ্র করে ছুরিকাঘাতে কিশোর খুন

অপরাধ

নিজস্ব প্রতিবেদক :
কুমিল্লার দেবীদ্বারে ক্রিকেট খেলার বিরোধে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শাকিব হাসান (১৬) নামে এক কিশোর খুন হয়েছে। হামলায় আহত হয়েছে আরো ৩ জন।
১০ ফেব্রুয়ারী সোমবার বিকেল ৫টায় দেবীদ্বার উপজেলার ধামতি ও রাধানগর গ্রামের সীমানা এলাকায় এ ঘটনা ঘটে।
সূত্র জানায়, নিহত শাকিব দেবীদ্বার উপজেলার এলাহাবাদ ইউনিয়নের খয়রাবাদ গ্রামের তাজুল ইসলামের ছেলে। নানার বাড়ি রাধানগর গ্রামে থেকে শাকিব খেলনা সামগ্রী বিক্রি করতো। সোমবার রাধানগর উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে রাধানগর ও ধামতি গ্রামের খেলোয়ারদের মধ্যে তর্ক হয়। এর জেরে বেলা ৫টার দিকে দুই পক্ষের মধ্যে মারামারি শুরু হয়। হামলার সময় শাকিবের বুকে ছুরিকাঘাত করে প্রতিপক্ষরা। দ্রুত তাকে চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত ডাক্তার শাকিবকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় আহত হয়েছে সোহাগ, আল-আমিন ও শরীফ মিয়াজী নামে আরো তিনজন।
আহত শরীফ জানায়, ধামতি গ্রামের আরিফের সাথে প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে আগেই বিরোধ ছিল।
ক্রিকেট খেলার মধ্যে ঝগড়া শুরু হলে সেই সুযোগে আরিফের নেতৃত্বে হামলা হয়।
চান্দিনা থানার এসআই ডালিম মজুমদার জানান, চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক কিশোরের মৃত্যুর ঘটনা ঘটেছে। তবে হামলার স্থান দেবীদ্বার থানাধীন হওয়ায় সেখানেই মামলা হবে।
দেবীদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার বলেন, ‘সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। কি কারণে বিরোধ ও সংঘর্ষ তা জানার চেষ্টা চলছে। কাউকে আটক করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.