কুমিল্লার বুড়িচংয়ে ফিলিস্তিনে ইসরাইলি গণহত্যা বন্ধের দাবিতে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

অন্যান্য

মোহাম্মদ ইকবাল হোসেন :

ফিলিস্তিনের অসহায় জনগণের উপর ইসরাইলের বর্বর আগ্রাসন ও গণহত্যার প্রতিবাদে বুড়িচং উপজেলা সদরে বিশ্ববিদ্যালয়, মেডিকেল ও বুয়েট শিক্ষার্থীদের সংগঠন অর্গানাইজেশন ফর স্টুডেন্টস এডভান্সমেন্ট (ঊষা) আজ বৃহস্পতিবার সকালে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করেছে।

বক্তারা অবিলম্বে ফিলিস্তিনের শিশুসহ নিরীহ মানবতার পক্ষে এগিয়ে আসতে বিশ্ব সম্প্রদায়ের দৃষ্টি আকর্ষণ করেন।তারা বলেন, জাতিসংঘকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ইহুদিবাদী ইসরাইলের এমন নির্বিচারে গণহত্যার বিরুদ্ধে গোটা বিশ্বকে ঐক্যবদ্ধ ভূমিকা পালন করতে হবে।আক্রান্ত ফিলিস্তিনের পক্ষে এবং ইসরাইলের বর্বর হামলার নিন্দা জানিয়ে এসময় তারা বিভিন্ন ব্যানার, ফেস্টুন প্রদর্শণ করেন।
উষা সভাপতি ও চবি ছাত্র মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উষার প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও কালিকাপুর আবদুল মতিন খসরু সরকারি কলেজের শিক্ষক আবদুল্লাহ আল মাছুম মিঠু, সাবেক সিনিয়র সহ সভাপতি ও বুড়িচং প্রেস ক্লাবের সেক্রেটারী মো. ইকবাল হোসেন ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. সোলায়মান প্রমুখ।এসময় উষার যুগ্ন সাধারণ সম্পাদক ও চবি শিক্ষার্থী মামুনুর রশিদ সোহাগ, সাংগঠনিক সম্পাদক ও ঢাবি শিক্ষার্থী নাজমুল হাসান রনি, চবি শিক্ষার্থী আব্দুল্লাহ আল মুছাদ্দিক, জবি শিক্ষার্থী হারুনুর রশিদ প্রান্ত, নোবিপ্রবি’র এমরান আহমেদ সৈকত ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী মেসবাহুল বারিসহ কেন্দ্রীয় এবং ইউনিয়ন কমিটির সদস্যরা অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.