কুমিল্লায় ২৮ কেজি গাজা ১ হাজার পিছ ইয়াবাসহ পুলিশ/ডিবি’র সোর্স হোসেন গ্রেপ্তার

অপরাধ

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লা সদর এলাকায় কোতয়ালী মডেল থানাধীন চকবাজার ফাঁড়ি’র পুলিশের অভিযানে ২৮ কেজি গাঁজা ও ১ হাজার পিছ ইয়াবাসহ পুলিশ/ডিবি পুলিশের সোর্স মাদক ব‍্যাবসায়ী হোসেনকে আটক করেছে পুলিশ।

গত শুক্রবার (১৭ সেপ্টেম্বর) দিবাগত রাত জেলার সদর উপজেলার চাপাপুর ফুল গাছ তলা এলাকা থেকে তাকে আটক করে কোতোয়ালি থানাধীন চকবাজার পুলিশ ফাড়ির সদস্যরা।

আটককৃত আসামী পুলিশের সোর্স ও মাদক কারবারি মোঃ হোসেন মিয়া (৪৫) জেলার সদর উপজেলার বিবিরবাজার এলাকার জুলফু মিয়ার ছেলে।

জানা যায় এই হোসেন কিছু অসাদু পুলিশের ছএ-ছায়ায় সোর্সের অন্তরালে বছরের পর বছর ধরে
মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে,ইতি পূর্বে সোর্স হোসেন অসংখ্য বার মাদক নিয়ে সরাসরি গ্রেপ্তার হয়েও জামিনে ছাড়া পেয়ে আবারো মাদকের কারবার শুরু করেন,আরো জানা যায় তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে

ঘটনা সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত রাত কুমিল্লা কোতোয়ালি মডেল থানাধীন চকবাজার পুলিশ ফাড়ির পরিদর্শক কায়সার হামিদের নেতৃত্বে উপ-পরিদর্শক (এস.আই) মফিজুল ইসলাম সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) বিষ্ণু কুমার সঙ্গীয় ফোর্সসহ সদর উপজেলার জগন্নাথপুর ইউপির চাপাপুর ফুল গাছ তলার সামনে পাকা সড়কের উপরে একটি মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ২৮ কেজি গাঁজা ও ১ হাজার পিছ সহ ১ মাদক ব‍্যবসায়িকে আটক করে। এসময় মাদক পরিবহনে ব‍্যাবহৃত মোটর সাইকেলটি জব্দ করেছে পুলিশ।

ঘটনার সত‍্যতা নিশ্চিত করে কুমিল্লা কোতোয়ালি মডেল থানাধীন চকবাজার পুলিশ ফাড়ির ইনচার্জ(আই.সি) পরিদর্শক কায়সার হামিদ জানান আটককৃত আসামি হোসেনের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়ের শেষে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.