কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের হাজীগঞ্জে বাস মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ বন্ধু নিহত

দুর্ঘটনা

বিশেষ প্রতিনিধি :
চাঁদপুর জেলার হাজীগঞ্জে যাএীবাহী বাসচাপায় ঘটনাস্থলে মোটরসাইকেল দূর্ঘটনায় তিন বন্ধুর মৃত্যু হয়, আজ শুক্রবার (০৩ ডিসেম্বর) দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভা এলাকার ধেররা সিএনজি পাম্প-সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন কুমিল্লার চান্দিনা পৌরসভা এলাকার ১নং ওয়ার্ড বেলাশ্বরের বাসিন্দা সোহাগ হোসেন (৩০), মনির হোসেন (৩০) ও সুজন হোসেন (২৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৬ বন্ধু দুইটি মোটরসাইকেল যোগে কুমিল্লার চান্দিনা থেকে চাঁদপুর ঘুরতে যাচ্ছিলেন। পথে চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভাধীন ধেররা নামক এলাকায় কুমিল্লা-চাঁদপুর মহাসড়কে কুমিল্লাগামী বোগদাদ নামের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

ওই দূর্ঘটনায় মোটরসাইকেলটি অক্ষত থাকলেও আরোহী তিনজন ঘটনাস্থলেই মারা যান। এ সময় সড়কের দুই দিকে শতাধিক গাড়ি আটকা পড়ে। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন লাশ উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করেন।

এ দিকে মোটরসাইকেলটি চাপা দিয়ে চালক ঘাতক বাসটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে স্থানীয়রা বাসটিকে তাড়া করে হাজীগঞ্জ বাজারে আটক করতে সক্ষম হলেও চালক পালিয়ে যান বলে জানা গেছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ বলেন, ঘটনাস্থল থেকে নিহত ৩ জনের ময়না সুরকহাল রিপোর্ট শেষে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে মরদেহ ময়নাতদন্তসহ আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

Leave a Reply

Your email address will not be published.