কুমিল্লা সদর কালির বাজারে নৌকা সমর্থকের হামলায় গুরুতর আহত স্বতন্ত্র প্রার্থীর সমর্থক

অপরাধ

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লা সদরের ১নং কালির বাজার ইউনিয়নের মনশাষন বেলতলী এলাকায় নৌকা সমর্থকদের হামলায় স্বতন্ত্র (আনারস) প্রার্থীর (আনারস) সমর্থক সেলিম (৫৫) নামে একজন গুরুতর আহত হয়েছেন। হামলার ঘটনার জেরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের পাল্টা হামলায় নৌকা সমর্থক আলম নামে একজনের দোকান ভাংচুর করা হয় বলে জানা গেছে। গুরুতর আহত সেলিম ধনুয়াখলা মৌলভীবাড়ি এলাকার আমিনউল্লাহ’র ছেলে।

আনারস প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাজী সেকান্দর আলী’র সহকারী শাহীন আলম জানান, কালির বাজার এলাকা থেকে মিটিং শেষে মোটরসাইকেল সহ মিছিল করে ফেরার পথে মনশাষন বেলতলী এলাকায় এলে নৌকা সমর্থক আলম সহ কয়েকজন পেছন থেকে সেলিমকে কুপিয়ে আহত করে। পরে আমাদের নেতাকর্মীরা উত্তেজিত হয়ে আলমের দোকানে ইটপাটকেল নিক্ষেপ করে। এবং হামলাকারী আলমকে একটি দোকানে আটকে রাখে। আশংকাজন অবস্থায় আহত সেলিম কে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে এবং সেখান থেকে ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হচ্ছে।

ঘটনার বিষয়ে জানতে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী সেকান্দর আলী চেয়ারম্যান ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূরুল ইসলাম কে একাধিক বার ফোন দেয়া হলেও তারা কেউ ফোন রিসিভ করেননি।

কোতয়ালী থানাধীন নাজিরা বাজার ফাঁড়ি ইনচার্জ মোঃ মুহিবুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করি। সেলিম নামে একজন মাথায় গুরুতর আঘাত পেয়ে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। নির্বাচন নিয়ে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে বলে প্রাথমিক ভাবে জেনেছি। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। থমথমে ভাব বিরাজ করছে এলাকায়। এ ঘটনায় এখনো কাউকে আটক করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published.