কুমিল্লা সদর দক্ষিণের লালবাগ রাস্তার মাথায় ট্রাক চাপায় মহানগর ছাত্রলীগ নেতা নিহত ; আহত-২

দুর্ঘটনা

কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লা সদর দক্ষিণ ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লালবাগ রাস্তার মাথায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী কুমিল্লা মহানগর ছাত্রলীগের ২২ নং ওয়ার্ডের আহবায়ক শামসুল আলম রিপন ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

রবিবার (১২ সেপ্টেম্বর) রাত আনুমানিক ৯টায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লালবাগ রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

ঘটনা সুত্রে জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লালবাগ রাস্তার মাথা এলাকায় ঢাকামুখী একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত‍্যাগ করে। এতে মোটরসাইকেলে থাকা ৩ জনের মধ্যে ঘটনাস্থলে একজন নিহত হোন। স্থানীয়রা আহত ২ জনকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব‍্যাবস্থা করেন এবং পুলিশকে খবর পাঠায়।

খবর পেয়ে কুমিল্লা ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক (এস.আই) কাজী খোরশেদ আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহত রিপনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা ময়নামতি হাইওয়ে ক্রুসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পারিবারিক অনুরোধে নিহতের মরদেহ ময়নাতদন্ত না করে আইনি প্রকিয়া শেষে রাতেই নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published.