কুড়িগ্রাম ধরলায় ট্রাক্টরের ধাক্কায় মুক্তিযোদ্ধার স্ত্রীসহ নিহত ২

দুর্ঘটনা

আনিসুর রহমান,কুড়িগ্রাম থেকে :
কুড়িগ্রাম সদরের ধরলা ব্রিজের পুর্ব পাড়ে মাধরাম এলাকায় বৈদ্যুতিক খুঁটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় প্রয়াত এক বীর মুক্তিযোদ্ধার স্ত্রীসহ ব্যাটারিচালিত অটোরিকসার দুই যাত্রী নিহত হয়েছেন।এঘটনায় আহত হয়েছেন অটোচালকসহ আরও চারজন।
রবিবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০ টায় জেলা শহরের ধরলা ব্রিজের পূর্ব পাড়ে কুড়িগ্রাম- নাগেশ্বরী- ভূরুঙ্গামারী সড়কে এই দূর্ঘটনা ঘটে। নিহত দুই যাত্রীর পরিচয় সনাক্ত করেছে পুলিশ। এরা হলেন, হাবিবুর রহমান হাবিবুল্লাহ (২৫) এবং রাবেয়া বেওয়া (৬৪)। রাবেয়া বেওয়া নাগেশ্বরী উপজেলার নওদাবশ ভাঙামোড় এলাকার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এনামুল হক গেন্দুর স্ত্রী। আর হাবিবুল্লাহ নাগেশ্বরী উপজেলার কাচারি পয়রাডাঙা গ্রামের মাসুদুর রহমান বাবুর ছেলে বলে জানা গেছে।

দুর্ঘটনায় আহতদের মধ্যে দুইজনকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে এবং গুরুতর আহত অপর দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে থাকা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আনারুল ইসলাম জানান, কুড়িগ্রাম থেকে নাগেশ্বরী অভিমুখে যাওয়া বৈদ্যুতিক খুঁটিবহনকারী একটি ফাঁকা ট্রাক্টরের পেছনের ডালার সাথে নাগেশ্বরী থেকে কুড়িগ্রামমুখী যাত্রীবাহী অটোরিকসার ধাক্কা লাগলে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। আহত হন চার আরও চারজন। এরা সকলেই পুরুষ। ঘটনার পরপরই ট্রাক্টর চালক পালিয়ে গেছে বলে জানায় পুলিশ।
কুড়িগ্রাম সদর থানার ওসি খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক্টরটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.