গাজীপুরের পূবাইলে বিএনপির সাবেক এমপি ফজলুল হক মিলনকে অবাঞ্চিত ঘোষণা

রাজনীতি

রবিউল আলম,গাজীপুর থেকে :
গাজীপুর মহানগরীর পূবাইল মেট্রোপলিটন থানা বিএনপির পদ বঞ্চিত নেতারা পকেট কমিটি দেয়ায় বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক গাজীপুর ৫ আসনের সাংসদ ফজলুল হক মিলনকে অবাঞ্চিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সভা করেছে।
সোমবার সকাল ১০টায় পূবাইল থানার মিরের বাজার ঢাকা বাইপাস মহাসড়ক চৌরাস্তায় এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,পূবাইল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ৪২ নং ওয়ার্ডের কাউন্সিলর সুলতান উদ্দিন আহমদ, সুপ্রিম কোর্টের আইনজীবী নজরুল ইসলাম খান (বিকি),আবদুল আলিম, আসাদ হোসেন খান (বুলবুল) আফজাল হোসেন, মোবারক হোসেন,মীর আতাউর রহমান, ইসলাম উদ্দিন খান,জাহাঙ্গীর আলম মুন্সি, নুর মোহাম্মদ নুরালি,আবু বকর সিদ্দিক, ওসমান ভূইয়া, আজিম উদ্দিন ভুট্টো, শহিদুল ইসলাম খান, হুমায়ুন আহমেদ, হারেজ মিয়া, দেলোয়ার হোসেন,রাশেদুল আলম, আলী মনসুর, খালেদ মোশাররফের নেতৃত্বে প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী ও সমর্থকেরা এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভায় অংশ নেয়।

বিক্ষোভ মিছিলটি মিরের বাজার মুক্তিযোদ্ধা সংসদ হতে ঢাকা বাইপাসের চারিদিক প্রদিক্ষণ করে হাজী সফদার আলী মার্কেটের সামনে এসে শেষ হয়।

গাজীপুরের ভিবিন্ন স্থানে পকেট কমিটি দেয়ায় অভিযোগ তুলে এসময় প্রতিবাদ ও বিক্ষোভরত নেতারা বলেন- জেল-যুলুমসহ ১৫-২০টি করে রাজনৈতিক মামলার আসামি ও মহানগর কাউন্সিলর পদে তিন তিন জন বিএনপির হয়ে নির্বাচন করা ত্যাগী নেতাদের বাদ দিয়ে পূবাইল মেট্রোপলিটন থানায় পকেট কমিটি আমরা মেনে নিতে পারিনা।বিএনপির দুঃসময়ে যাদেরকে দেখা যায়না তাদের নিয়ে পূবাইলের কমিটি কালীগঞ্জের বাড়ির অন্ধকার প্রকোষ্ঠে রাতের আধারে বসে করলে চলবেনা।বিএনপি জনগণের ভোটের অধিকার আদায়ে গনতান্ত্রিক উপায়ে জনগণকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে রাজনীতি করে। সাত দিনের মধ্যে গনতান্ত্রিক বৃহত্তর রাজনৈতিক দল বিএনপির পূবাইল মেট্রোপলিটন থানা কমিটি না হলে বৃহত্তর আন্দোলন ও কর্মসূচি দেয়া হবে।
বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা থেকে বক্ত্রারা আরও বলেন, এখনো সময় আছে পকেট কমিটি বাদ দিয়ে ত্যাগী নেতাদের নিয়ে নতুন কমিটি দেয়ার ব্যবস্থা করুন। উত্তরা ঢাকায় বসে ভার্চুয়ালে রাজনীতি করে নেতা সাজলে বা বানালে মেনে নেবনা।
মিছিল ও প্রতিবাদ বিক্ষোভের সময় মিরের বাজার চৌরাস্তার টঙ্গী ঘোড়াশাল হাইওয়ে, ভোগরা- গাঊছিয়া ঢাকা বাইপাস মহাসড়ক ৫-৭ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।ট্রাফিক পুলিশের হিমসিম খেতে হয় রাস্তার যানজট নিয়ন্ত্রণে আনতে।

Leave a Reply

Your email address will not be published.