গাজীপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

রাজনীতি

রবিউল আলম,গাজীপুর থেকে :
১৯ বছরপর জাঁকজমকপূর্ণ আয়োজনে অনু‌ষ্ঠিত হ‌লো গাজীপুর জেলা আওয়ামীলী‌গের স‌ম্মেলন।

শতভাগ সততার সা‌থে পদ্মা সেতু নির্মাণ সম্পন্ন করা হ‌য়ে‌ছে ব‌লে চ‌্যা‌লেন্স করেন, সড়কপ‌রিবহন ও সেতু মন্ত্রী।
সড়ক প‌রিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কা‌দের ব‌লেন, শতভাগ সততার সা‌থে পদ্মা সেতু নির্মাণ কাজ সম্পন্ন করা হ‌য়ে‌ছে । যারা দুর্নী‌তির অপবাদ দেন তা‌দের বিশ্ব ব‌্যা‌ংকের বক্ত‌ব্যের দি‌কে নজর দি‌তে হ‌বে । বিশ্ব অব‌শে‌ষে স্বীকার ক‌রে‌ছে ,তারা পদ্মা সেতু প্রকল্প থে‌কে স‌রে গি‌য়ে ভুল ক‌রে‌ছে ।
গাজীপুর জেলা আওয়ামীলীগের স‌ম্মেল‌নে ভার্চুয়া‌লে যুক্ত হ‌য়ে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে এসব কথা ব‌লেন ।
ওবায়দুল কা‌দের বিএন‌পি‌কে উ‌দ্দেশ‌্য ক‌রে ব‌লেন, পদ্মা সেতুর নির্মাণ কাজ শেষ হ‌য়ে‌ছে । দে‌শের মানু‌ষের ভা‌লো হ‌য়ে‌ছে আর মীর্জা ফখরুল সা‌হেব‌দের মন খারাপ । দে‌শের মানুষ ভা‌লো থাক‌লে বিএন‌পির সক‌লের মন খারাপ হয় । বি‌শেষ ক‌রে বিএন‌পির নেতা কর্মী‌দের মন খারাপ হয় ।
এছাড়াও বিগত উপ‌জেলা প‌রিষদসহ অন‌্যান‌্য নির্বাচ‌নে যারা নৌকার প্রার্থীর বিরু‌দ্ধে অবস্থান নি‌য়ে ছি‌লেন তা‌দের বাদ দি‌য়ে তৃণমুল নেতা কর্মী‌দের নি‌য়ে ক‌মি‌টি গঠ‌নের জন‌্য উপ‌স্থিত কেন্দ্রীয় নেতা‌দের আহ্বান জানান, ওবায়দুল কা‌দের ।

এর আ‌গে, ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামীলী‌গের স‌ম্মেলন আনুষ্ঠা‌নিক ভা‌বে অনু‌ষ্ঠিত হ‌য়। বৃহস্প‌তিবার সকাল ১১ টায় গাজীপুরের ভাওয়াল রাজবা‌ড়ি মা‌ঠে জাতীয় পতাকা উ‌ত্তোলন, বেলুন ও পায়রা উ‌ড়ি‌য়ে উ‌দ্বোধন করা হয় ।

জেলা আওয়ামীলীগ সভাপ‌তি ও মু‌ক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড‌ভো‌কেট আ ক ম মোজা‌ম্মেল হকের সভাপ‌তি‌ত্বে বক্তব‌্য রা‌খেন, কৃ‌ষিমন্ত্রী ড: আব্দুর রাজ্জাক, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রা‌সেল, মীর্জা আজম এম‌পি বাংলাদেশ আওয়ামীলীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপি, সিমিন হোসেন রিমি এমপি, শামসুন্নাহার এমপি, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ,গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খান সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)আতাউল্লাহ মন্ডল, গাজীপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রিনা খাতুন, কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান আমানত উল্লাহ, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান এডভোকেট শামসুল আলম প্রধান সহ গাজীপুরের মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং গাজীপুরের বিভিন্ন উপজেলা ও থানা কমিটির বিপুল সংখ্যক নেতাকর্মী মিছিলসহ অনুষ্ঠানস্থলে উপস্থিত হন।
অনুষ্ঠান শুরুর সাথে সাথে গাজীপুরের বিভিন্ন স্থান থেকে আসা নেতৃবৃন্দ তাদের বক্তব্য উপস্থাপন করেন।

Leave a Reply

Your email address will not be published.