গাজীপুর কাশিমপুর প্রেসক্লাবে গণমাধ্যম কর্মীদের সু-স্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

অন্যান্য

মোঃ আলী সীমান্ত :
বৈশিক মহামারী কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে নিরাপদ সামাজিক দূরত্ব বজায় রেখে গণমাধ্যমকর্মীদের স্বাস্থ্য সুরক্ষায় বিশেষ আলোচনা ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ২৩ জুন সকাল ১১ টায় গাজীপুর মহানগরের কাশিমপুর প্রেসক্লাবে বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আমজাদ সরকার।

জাতীয় দৈনিক একুশে সংবাদ এর কাশিমপুর প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নীরব এর উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কাশিমপুর প্রেসক্লাবের সহ-সভাপতি আলহাজ্ব মোঃ মনির হোসেন,মোঃ আলফাজ উদ্দিন, হুমায়ুন কবির তালুকদার, সাধারণ সম্পাদক হাসান সরকার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী সীমান্ত, সদস্য মোঃ ইউসুফ আলী খান সহ প্রমুখ।

এসময় বক্তারা দেশের মহামারী করোনাভাইরাসে যেসকল গণমাধ্যমকর্মীসহ দেশে যারা করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন, তাদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। মহামারী করোনা পরিস্থিতিতে যে সকল গণমাধ্যম কর্মীসহ যারা আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা কামনা করেন।

কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি ও অনন্য আলোচক গন তাদের বক্তব্যে বলেন, করোনাভাইরাসে যে সকল গণমাধ্যমকর্মী মৃত্যুবরণ করেছেন তারা শহীদ হয়েছেন। কাশিমপুর প্রেসক্লাবের পক্ষ থেকে সেই সব শহীদদের প্রতি জানাই সশ্রদ্ধ সালাম। তাদের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেন এবং শোক সপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শুধু গণমাধ্যম কর্মী নয়, এই মহামারী করোনায় দেশের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যগণ, ডাক্তার, নার্সসহ স্বাস্থ্য কর্মীদের ভূমিকা তুলে ধরেন তিনি। সামাজিক দূরত্ব বজায় রেখে, সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে, মুখে মাক্স ব্যবহার করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

পরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যে সকল গণমাধ্যমকর্মী, আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, এবং চিকিৎসা সেবা দানকারী ডাক্তার নার্সসহ স্বাস্থ্য কর্মীসহ যারা মৃত্যুবরণ করেছেন, তাদের আত্মার মাগফেরাত এবং যারা আক্রান্ত আছেন তাদের সুস্থতা কামনা করে মহান আল্লাহ পাকের কাছে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.