গাজীপুর বাসীকে ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন মোঃ মোস্তফা কামাল

অন্যান্য

রবিউল আলম,গাজীপুর থেকে :
দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পরে মুসলিম জাতীর জন্য খুশির বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল ফিতর।আর সেই ঈদ উপলক্ষে গাজীপুর সহ বিশ্বের সকল মুসিলম জাতীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন,সাবেক পূবাইল ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রাজনীতিবিদ ও বিশিষ্ট সালিশ ব্যক্তিত্ব মোঃ মোস্তফা কামাল।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন। বছর ঘুরে খুশির বার্তা নিয়ে আমাদের মাঝে আসছে ঈদ-উল ফিতর। এই ঈদ এর শুভেচ্ছা দেশ বিদেশের এবং ছাতক উপজেলা সহ সকল মুসলিম উম্মাহদের প্রতি আমার পক্ষ থেকে রইলো ঈদের শুভেচ্ছা।

তিনি আরও বলেন ঈদ মোবারক হল একটি আরবি শব্দ যার অর্থ হল আনন্দ উদ্‌যাপন কল্যাণময় হোক। সমগ্র পৃথিবীর মুসলমানরা এই সম্বোধনটি প্রধানত ঈদ-উল আযহা এবং ঈদ-উল ফিতরের উৎসবগুলিতে ব্যবহার করে থাকেন শুভেচ্ছা বিনিময়ের জন্য। মুসলিম রীতিতে চাঁদ দেখার পরেই শুরু হয়ে যায় প্রিয়জনদের মধ্যে ঈদের শুভেচ্ছা বিনিময়ের এক মধুর পর্ব । রমজানের শেষে খুশির বার্তা বহন করে নিয়ে আসে ঈদ-উল ফিতর।

সারা বিশ্বের মানুষের কাছে এটি খুশির ঈদ হিসেবেই জনপ্রিয়তা লাভ করেছে । প্রত্যেক বছরই ধর্মপ্রাণ মুসলমানেরা এই পবিত্র মাস ও পবিত্র দিনের জন্যই অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন এবং তাদের মধ্যে এই উৎসব নিয়ে উৎসাহ এবং উদ্দীপনা থাকে অনাবিল। খুশির এই ইদ উপলক্ষে সবার প্রতি রইলো ঈদ মোবারক ও সুস্বাস্থ্য কামনা করেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও সালিশ ব্যক্তিত্ব মোঃ মোস্তফা কামাল।

Leave a Reply

Your email address will not be published.