গাজীপুর মহানগর যুবলীগ নেতার পক্ষে এান বিতরণ করলেন কাবুল মাস্টার

অন্যান্য

মোঃ আলী সীমান্ত :
সারাবিশ্বে করোনা ভাইরাসের সংক্রমণ বাংলাদেশের এর প্রাদুর্ভাব সমস্যার মুখে পড়েছেন অসহায় গরীব দুঃখী মানুষ গুলো তাদের পাশে এসে দাঁড়ালেন গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব কামরুল আহসান রাসেল । তার ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন হতদরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় লাগাতার সামগ্রী বিতরণ করেই চলেছেন।
তিনি ত্রান বিতরন করে চলেছেন সকল শ্রেনী পেশার মানুষের জন্য।শুধু তার নিজের এলাকা নয় পুরো গাজীপুর মহানগরে প্রত্যেকটি ওয়ার্ডের তার খাদ্য সামগ্রী বিতরন করেছেন যুবলীগের থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দ। তিনি আরো খাদ্য সামগ্রী দিয়েছেন। মসজিদের ইমাম,মুয়াজ্জীন,সহ অসংখ্য মুসল্লীদের। তিনি খাদ্য সামগ্রী দিয়েছেন, ভ্যান চালক,রিকশা চালক,অটোরিকশা চালক, পিকাপ ড্রাইভার, ট্যাক্সি চালিত শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী দিয়েছেন। মধ্যবৃত্ত পরিবারের মধ্যে ত্রান দিয়েছেন,যুবলীগের নেতাকর্মীদের মাঝে ত্রান দিয়েছেন। বিরুধী দলের সকল নেতাকর্মীদের মাঝে ত্রান দিয়েছেন।এ ব্যাপারে গাজীপুর ২নং ওয়ার্ড সভাপতি পদপ্রার্থী কাবুল মাষ্টার বলেন মানুষ মানুষের জন্য আমাদের নেতা আলহাজ্ব কামরুল ইসলাম রাসেল সাহেবের কাছে সবাই সমান জনগণের ভোটে নির্বাচিত এই সরকার । তাই তিনি কখনো কোনো ন্যাশনাল আইডি কার্ড কারো নিকট চায় নাই,,,, তিনি কখনো দেখেনি সে কোন গ্রামের, কোন ওয়ার্ডের,কোন ইউনিয়নের,কোন থানার, কোন জেলার, তিনি বলেছেন এখন মানুষ বিপাদে আছেন,এখন রাজনীতি করার সময় নয়। এখন মানুষের পাশে দাঁড়ানোর সময়। কারখানা শ্রমিকদের, তিনি ত্রান সামগ্রী দিয়েছেন।
তিনি প্রতিবন্ধীদের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন গাজীপুর মহানগরের প্রত্যেকটি অলি গলির সকল সেক্টর সকল জায়গায়। তারই ত্রান পেয়েছন সংবাদকর্মীরা, তারই ত্রান পেয়েছেন অগনিত পথশিশুরা। ছাত্র জীবনে সত্যকে বুকে লালন করে মিথ্যাকে পরাজিত করে, বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানীত হয়ে মানুষের ভালোবাসায় শিক্ত হয়েছেন। তিনি দুস্ত ছাত্র ছাত্রীদের, কন্যাদায় গ্রস্তদের, অসুস্থ রুগিদের, বেকার যুবকদের, সহায় সম্বলহীনদের অগনিত মসজিদ মাদ্রাসা গীর্জা সকল ধর্মীও প্রতিষ্ঠানকে সহযোগিতা করেছেন। এই পরিস্থিতি মোকাবেলায় এগিয়ে এসেছি,যতদিন এই পরিস্থিতি এই অবস্থা থাকবে ততদিন হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে বলে জানান তিনি। যুবলীগ নেতা আরো বলেন আপনারা ভেঙে পড়বেন না আমার নেতা আলহাজ্ব কামরুল ইসলাম রাসেল আপনাদের পাশে আছে, থাকবো ইনশাআল্লাহ। কাবুল মাষ্টার আরো বলেন, জনগণের অভিভাবক হিসাবে সত্যিই তিনি একজন মহান ব্যাক্তি।

Leave a Reply

Your email address will not be published.