টঙ্গীতে ৪৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে নতুন তিনটি সড়ক – যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

অন্যান্য

রবিউল আলম,বিশেষ প্রতিনিধি :
যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি বলেন, ভাদাম থেকে আশুলিয়া, গুটিয়া থেকে বাকাল ও গাছা বঙ্গবন্ধু কলেজে থেকে প্রত্যাশা ব্রিজ পর্যন্ত ৪৪ কোটি টাকা ব্যয়ে নতুন ৩টি রাস্তা নির্মাণ করা হবে খুব শীঘ্রই। এই তিনটি সড়ক দ্রুত সময় নির্মাণ করা হলে টঙ্গীর ভাদাম,গুটিয়া ও গাছা এলাকার সাথে সহজ যোগাযোগ পথ স্থাপিত হবে। শনিবার বিকেলে টঙ্গী মুদাফা হাজী সৈয়দ আলী উচ্চ বিদ্যালয়ের শহীদ আহসান উল্লাহ মাস্টার একাডেমিক (৪তলা) ভবন, দেওরা মুদাফা সরকারি প্রথমিক বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট দেড় তলা নতুন ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন, টঙ্গীর শিংবাড়ী মোড় হইতে ভাদাম পর্যন্ত ড্রেন ও আর সি.সি.ঢালাই নতুন রাস্তার উদ্বোধনী অনুষ্ঠানে ৫২ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল আলীম মোল্লার সভাপতিত্বে ও মহানগর যুবলীগের সদস্য বদরুল আলম পাশার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এসব কথা বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য কালে গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ বলেন, গাজীপুর সিটি কর্পোরেশন কে একটি আধুনিক সিটি কর্পোরেশন হিসেবে গড়ে তুলতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। আমরা আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন ও পরবর্তীতে জাতীয় নির্বাচনে প্রধান মন্ত্রীর আসনে আবারও জননেত্রী শেখ হাসিনাকে বসিয়ে দেশের উন্নয়ন যাত্রা অব্যাহত রাখবো।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেনন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড.আজমত উল্লাহ খান,মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দীন মোল্লা,৫৩নং ওয়ার্ড কাউন্সিলর সোলেমান হায়দার, ৫১নং ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর কেয়া শারমিন,মহান নগর যুবলীগের ১নং যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, মহানগর ছাত্র লীগের সভাপতি মশিউর রহমান সরকার বাবু গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য আলহাজ্ব বদরুল আলম পাশা টংগী থানা ছাত্রলীগের সভাপতি মোঃ মেহেদী হাসান কানন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.