টাঙ্গাইল সদর এলাকায় পূর্ব শত্রুতা জের ধরে ধারালো অস্ত্র দিয়ে হামলায় আহত ৪

অপরাধ

এম শাহীন আলম :
টাঙ্গাইল সদর উপজেলার ১২ নং মাহমুদ নগর ইউনিয়ন এলাকার কুকুরিয়া জমি সংক্রান্ত বিরোধের জেরে অবসর প্রাপ্ত শিক্ষক মোঃ সরহাব আলীসহ তার ভাই ভাতিজির উপর অতর্কিত হামলা চালিয়ে ৪ জনকে আহত করেছেন সিরাজুল ইসলাম ও তার ছেলেরাসহ ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী দিয়ে।
গত সোমবার ( ৯ জানুয়ারি ) বিকাল ৪ টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার ১২ নং মাহমুদ নগর ইউনিয়নের কুকুরিয়া পৃর্ব পাড়া এই ঘটনা ঘটে।
আহতরা হলেন ফজলুর হক (৩৫), শাহিনুর(৪০ ), মনিরুজ্জামান(৪৮), সরহাব আলী (৬৩)। গুরুতর আহত ফজলুর হক,শাহিনুর টাঙ্গাইল সদর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
স্হানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায়, জমি নিয়ে বিরোধ চলছিল সরহাব আলী ও সিরাজুল ইসলামের মধ্যে। সরহাব আলীর জমি সিরাজুল ইসলাম জোর পূর্বক ভোগ-দখল করার পাঁয়তারা করে। এলাকার আমিন ও এলাকার গণ্যমান্য ব্যক্তি মিলে সরহাব আলীর জমি জায়গা বুঝিয়ে দেওয়া হয় ও খুঁটি গেঁড়ে দেওয়া হয়।
এক পর্যায় এলাকার গণ্যমান্য ব্যক্তি মিলে সরহাব আলী ও সিরাজুল ইসলাম উভয় পক্ষের মধ্যে আপোষ মীমাংসা করে দেয়ার কথা বলে সরহাব আলী কে ডেকে নিয়ে যায়। তখন সরহাব আলী বক্তব্য শেষ হওয়ার আগেই সিরাজুল ইসলামসহ তার ছেলেরা ও ভাড়া টিয়া সন্ত্রাসী দিয়ে সরহাব আলীসহ তার ভাই ভাতিজিদের উপর অতর্কিত ধারালো অস্ত্র দিয়ে হামলা চালিয়ে ৪ জনকে আহত করে ।
এই বিষয়ে সিরাজুল ইসলামের সাথে ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও তার ফোন বন্ধ ছিল।

Leave a Reply

Your email address will not be published.