ঢাকা আশুলিয়ার ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামের উদ্যোগে এান বিতরন অনুষ্ঠিত

অন্যান্য

মোঃ শাকিল আহমেদ,আশুলিয়া থেকে :
আজ ধামসোনা ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান  মোহাম্মদ সাইফুল ইসলামের নিজস্ব অর্থায়নে পরিবহন শ্রমিক ও হতদরিদ্র অসহায় কভার ভ্যান চালকদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম ও চেয়ারম্যানের সাথে সার্বিক সহযোগিতায় ছিলেন ধামসোনা ইউনিয়ন আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক যিনি সব সময়ই হতদরিদ্র দুঃখী খেটে খাওয়া কর্মজীবি মানুষের পাশে দাঁড়াতে পছন্দ করেন তিনি মোঃ মতিউর রহমান মতিন,গরীব দুঃখী মানুষের পাশে স্থানীয় ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম তার ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন হত দরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রি বিতরন করেন, এর মর্ধ্যে ছিল চাল, ডাল, আলু ও তেল নিয়ে তাদের কাছে পৌছে দেন তিনি।

বৃহস্পতিবার সকালে আশুলিয়া থানা দিন বলিভদ্র ডিইপিজেড রাস্তার পাশে থাকা পরিবহন শ্রমিক ড্রাইভার হেলপারদের মাঝে খাদ্য সামগ্রী নিজ হাতে পৌঁছে দেন ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান  মোঃ সাইফুল ইসলাম।

খাদ্য বিতরনের বিষয়ে ধামসোনা ইউপি চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম বিডিপ্রেসকে  বলেন, আমি যেহেতেু জনগণের ভোটে নির্বাচিত চেয়ারম্যান,সেই সুবাধে সারা বাংলাদেশের মধ্যে সবচেয়ে বেশি ভোট পেয়ে আমি নির্বাচিত হয়েছি, সেহেতু আমার দ্বায়বদ্ধতাও অনেক বেশি।
সেই দ্বায়বদ্ধতা থেকে এই পরিস্থিতি মোকাবেলায় এগিয়ে এসেছি, যতদিন এই পরিস্থিতি এই অবস্থায় থাকবে ততদিন হতদরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেওয়া হবে বলে জানান তিনি ।

Leave a Reply

Your email address will not be published.